বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ
শান মাসুদ। ছবি- গেটি।

Vitality Blast: ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ

  • অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন পাক তারকাও, ভাইটালিটি ব্লাস্টে বড় রান তাড়া করে দাপুটে জয় ডার্বির।

ভাইটালিটি ব্লাস্টে দাপুটে জয় তুলে নিল ডার্বিশায়ার। নর্দাম্পটনশায়ারের ঝুলিয়ে দেওয়া বড় রানের টার্গেটে পৌঁছতে বিশেষ অসুবিধা হয়নি তাদের। সৌজন্যে, ক্যাপ্টেন শান মাসুদ ও ওয়েনি ম্যাডসেনের ঝোড়ো হাফ-সেঞ্চুরি।

ডার্বি কাউন্টি গ্রাউন্ডে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে নর্দাম্পটনশায়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৬ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। অল্পের জন্য শতরান হাতছাড়া করেন সইফ জাইব। তিনি ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৮ বলে ৯২ রানের অনবদ্য ইনিংস খেলে দুর্ভাগ্যজনক রান-আউট হন। এছাড়া ২টি ছক্কার সাহায্যে ২০ বলে ২৮ রান করে মাঠ ছাড়েন জিমি নিশাম।

আরও পড়ুন:- পার পেলেন না দোষ করে, ব্যাটসম্যানকে বল ছুঁড়ে মারায় ব্রাথওয়েটকে সঙ্গে সঙ্গে শাস্তি দিলেন আম্পায়াররা: ভিডিয়ো

জবাবে ব্যাট করতে নেমে ডার্বিশায়ার ১৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯২ রান তুলে ম্যাচ জিতে যায়। ১ ওভার বাকি থাকতে ৬ উইকেটের ব্যবধানে ম্যাচ জেতে তারা।

আরও পড়ুন:- খাঁটি সোনা! ১৭ বছরের স্পিনারের হাত থেকে এমন অবিশ্বাস্য গুগলি ডেলিভারির ভিডিয়ো না দেখলে মিস করবেন

ক্যাপ্টেন শান মাসুদ ইনিংসের ওপেন করতে নেমে ৭টি বাউন্ডারির সাহায্যে ৪৩ বলে ৫৭ রান করেন। ম্যাডসেন ৭৩ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ৩৭ বলের আগ্রাসী ইনিংসে ১০টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। উল্লেখ্য, গত ম্যাচে এই ম্যাডসেনকে বল ছুঁড়ে মারার জন্য কার্লোস ব্রাথওয়েটকে শাস্তি দেন আম্পায়াররা। ৫ রান পেনাল্টি হয় তাঁদের।

বন্ধ করুন