বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: এক ঢিলে দুই পাখি, ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন নারিন, পূর্ণ করেন হাফ-সেঞ্চুরিও, ভিডিয়ো
সুনীল নারিন। ছবি- সারে।

Vitality Blast: এক ঢিলে দুই পাখি, ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন নারিন, পূর্ণ করেন হাফ-সেঞ্চুরিও, ভিডিয়ো

  • চলতি ভাইটালিটি ব্লাস্টে ব্যাটে-বলে রং ছড়াচ্ছেন ক্যারিবিয়ান তারকা।

আইপিএল ২০২২-তে সুনীল নারিনকে ঠিক এই ভূমিকাতেই দেখতে চেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। যে প্রত্যাশা নিয়ে ক্যারিবিয়ান তারকাকে রিটেন করে কেকেআর, তা পুরোপুরি পূরণ করতে পারেননি তিনি। আইপিএলে যথারীতি কৃপণ ও কার্যকরী বোলিং করলেও ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হন নারিন। তবে চলতি ভাইটালিটি ব্লাস্টে ব্যাটে-বলে রং ছড়াচ্ছেন তিনি।

আইপিএলের পরেই নারিন যোগ দিয়েছেন কাউন্টি ক্লাব সারেতে। টি-২০ ব্লাস্টের প্রতিটি ম্যাচেই মাঠে নামছেন তিনি এবং প্রতি ম্যাচেই কোনও না কোনওভাবে দলের পারফর্ম্যান্সে অবদান রাখছেন নারিন।

আরও পড়ুন:- Ranji Trophy Semi Live Day 5- দর্পচূর্ণ বাংলার, ১৭৪ রানে জিতে ফাইনালে মধ্যপ্রদেশ

মিডলসেক্সের বিরুদ্ধে প্রথমে বল হাতে ২৭ রানের বিনিময়ে ২টি উইকেট নেন সুনীল। পরে ব্যাট হাতে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে দলের জয় নিশ্চিত করেন তিনি। ১৫.১ ওভারে জেসন বেহরেনডর্ফের বলে ছক্কা হাঁকিয়ে দলকে জেতানোর পাশাপাশি ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন নারিন। শেষমেশ ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার।

ওভালে প্রথমে ব্যাট করে মিডলসেক্স ৮ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তোলে। জন সিম্পসন ও স্টিফেন উভয়েই ২৫ রানের ব্যক্তিগত ইনিংস খেলেন। ৩১ রান করেন লিউক হলম্যান। নারিনের মতোই ২টি উইকেট নেন ক্রিস জর্ডন।

আরও পড়ুন:- ব্যাটিং পিচেও ব্যাটিং ভরাডুবি, যথেষ্ট ছিল না মনোজ-শাহবাজের প্রয়াস, দেখুন রঞ্জি সেমিফাইনালে বাংলার হারের হাফ-ডজন কারণ

পালটা ব্যাট করতে নেমে সারে ১৫.১ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৫৮ রান তুলে ম্যাচ জিতে যায়। নারিনের হাফ-সেঞ্চুরি ছাড়া উইল জ্যাকস ৪৩ ও ওলি পোপ অপরাজিত ৩৭ রান করেন। ২৯ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে সারে। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন নারিন।

বন্ধ করুন