বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: টের পাওয়া গেল লিভিংস্টোনের অভাব, টিম ডেভিডের আগ্রাসী ইনিংসও জেতাতে পারল না ল্যাঙ্কাশায়ারকে
টিম ডেভিড। ছবি- ল্যাঙ্কাশায়ার।

Vitality Blast: টের পাওয়া গেল লিভিংস্টোনের অভাব, টিম ডেভিডের আগ্রাসী ইনিংসও জেতাতে পারল না ল্যাঙ্কাশায়ারকে

  • ভাইটালিটি ব্লাস্টে তুখোড় ফর্মে ব্যাট করছেন সিঙ্গাপুরের ক্রিকেটার।

ব্যাট হাতে পরিচিত মেজাজে ঝড় তুললেন টিম ডেভিড। তবে তাঁর একার প্রচেষ্টা দলকে জয় এনে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল না। ভাইটালিটি ব্লাস্টে লিয়াম লিভিংস্টোনের সঙ্গে জুটি বেঁধে ল্যাঙ্কাশায়ারকে একের পর এক ম্যাচ জেতাচ্ছিলেন ডেভিড। তবে জুটি ভাঙতেই হারের মুখ দেখতে হয় তাদের।

আসলে লিভিংস্টোন জাতীয় দলের সঙ্গে নেদারল্যান্ডস সফরে ব্যস্ত রয়েছেন। টি-২০ ব্লাস্টে ল্যাঙ্কাশায়ারকে যেদিন নর্দাম্পটনশায়ারের কাছে হার মানতে হয়, ঠিক দেসিনই ডাচদের বিরুদ্ধে ব্যাট হাতে তাণ্ডব চালান লিভিংস্টোন। সুতরাং, এটা বলা অমুলক হবে না যে, নর্দাম্পটনের বিরুদ্ধে লিভিংস্টোনের অভাব টের পায় ল্যাঙ্কাশায়ার।

আরও পড়ুন:- T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো

নর্দাম্পটন কাউন্টি গ্রাউন্ডে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ল্যাঙ্কাশায়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৩ রান তোলে। টিম ডেভিড ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ১১ বলে ৩১ রান করে আউট হন। এছাড়া ক্যাপ্টেন ডেন ভিলাস করেন ৩৮ রান। জিমি নিশাম ৩ ওভার বল করে ২৬ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- Vitality Blast: এক ঢিলে দুই পাখি, ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন নারিন, পূর্ণ করেন হাফ-সেঞ্চুরিও, ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে নর্দাম্পটনশায়ার ১৬.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৪ রান তুলে নেয়। ২২ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। বেন কারান ৫০ ও জোস কব ৫৭ রান করেন। নিশাম ৭ রান করে অপরাজিত থাকেন। টিম ডেভিড ১টি উইকেটও নেন।

বন্ধ করুন