বাংলা নিউজ > ময়দান > দেশকে যুব বিশ্বকাপ জেতাতে পারেননি, তবে হ্যাম্পশায়ারকে ভাইটালিটি ব্লাস্টের ফাইনালে তুললেন ১৯ বছরের টম প্রেস্ট
টম প্রেস্ট। ছবি- গেটি।

দেশকে যুব বিশ্বকাপ জেতাতে পারেননি, তবে হ্যাম্পশায়ারকে ভাইটালিটি ব্লাস্টের ফাইনালে তুললেন ১৯ বছরের টম প্রেস্ট

  • সামারসেটকে হারিয়ে খেতাবি লড়াইয়ে ল্যাঙ্কাশায়ারের মুখোমুখি হ্যাম্পশায়ার।

ফাইনালে তুলেও দেশকে যুব বিশ্বকাপের ট্রফি জেতাতে পারেননি টম প্রেস্ট। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের খেতাবি লড়াইয়ে ভারতের কাছে হার মানে ইংল্যান্ড। ফলে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয় প্রেস্টদের। ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের ক্যাপ্টেন এবার ব্যাট হাতে হ্যাম্পশায়ারকে ভাইটালিটি ব্লাস্টের ফাইনালে তুললেন।

এজবাস্টনে টি-২০ ব্লাস্টের দ্বিতীয় সেমিফাইনালে সামারসেটের মুখোমুখি হয় হ্যাম্পশায়ার। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে হ্যাম্পশায়ার। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯০ রান তোলে। ১৯ বছরের টম প্রেস্ট ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৬৪ রানের দুরন্ত ইনিংস খেলেন।

আরও পড়ুন:- বল হাতে ঠিক পিছনে দাঁড়িয়ে উইকেটকিপার, হঠাৎ দৌড় লাগিয়ে যেচে রান-আউট ব্যাটসম্যান: ভিডিয়ো

এছাড়া বেন ম্যাকডারমট ৩১, জেমস ভিন্স ২০, জো ওয়েদারলি ২৪ ও রস হোয়াইটলি ২৭ রান করেন। ভ্যান ডার মারউই ও গোল্ডসওর্থি ২টি করে উইকেট নেন।

আরও পড়ুন:- জর্ডনের ঝোড়ো ইনিংসের পরেও ইয়র্কশায়ারকে হারিয়ে ভাইটালিটি ব্লাস্টের ফাইনালে ল্যাঙ্কাশায়ার

পালটা ব্যাট করতে নেমে সামারসেট ১৯.৩ ওভারে ১৫৩ রানে অল-আউট হয়ে যায়। টম ল্যামনবি ৩৪, টম ব্যান্টন ১২, রিলি রসউ ২৩, টম অ্যাবেল ২৭ ও লুইস গ্রেগরি ১৮ রান করেন। ৩টি উইকেট নেন ন্যাথন এলিস। ৩৭ রানে ম্যাচ জিতে ফাইনালের টিকিট নিশ্চিত করে হ্যাম্পশায়ার। খেতাবি লড়াইয়ে তাদের প্রতিপক্ষ ল্যাঙ্কাশায়ার। ম্যাচের সেরা হয়েছেন প্রেস্ট।

বন্ধ করুন