বাংলা নিউজ > ময়দান > Vitality Blast: ব্যাট হাতে এবং উইকেটের পিছনে দুরন্ত ছন্দে পাক, কিপার, সারেকে হারিয়ে অক্সিজেন পেল সাসেক্স

Vitality Blast: ব্যাট হাতে এবং উইকেটের পিছনে দুরন্ত ছন্দে পাক, কিপার, সারেকে হারিয়ে অক্সিজেন পেল সাসেক্স

১৭ রানে সারেকে হারাল সাসেক্স।

সারের চারটি গুরুত্বপূর্ণ উইকেট পড়ার পিছনে বড় ভূমিকা নিয়েছেন পাক উইকেটকিপার। সেই সঙ্গে ব্যাট হাতেও তিনিই সাসেক্সের হয়ে সর্বোচ্চ রান করেছেন। সব মিলিয়ে সাসেক্সকে ম্যাচ জেতাতে বড় হাত রয়েছেন পাকিস্তানের তারকা কিপারের।

ভাইটালিটি ব্লাস্টে সারে এই মরশুমে প্রথম বার হারের মুখোমুখি হল। সাসেক্সের কাছে তারা ১৭ রানে হেরেছে। উল্টোদিকে সাসেক্স সাউথ গ্রুপে টানা পাঁচ ম্যাচে হারের পর ছয় নম্বর ম্যাচে জয় পেল। সাসেক্সের জয়ের পিছনে বড় ভূমিকা নিয়েছেন মহম্মদ রিজওয়ান।

টসে জিতে সাসেক্সকে ব্যাট করতে পাঠায় সারে। এই সিদ্ধান্তই সম্ভবত বুমেরাং হয়ে যায়। সাসেক্স প্রথমে ব্যাট করতে নেমে খুব তাড়াতাড়ি হ্যারিসন ওয়ার্ডের উইকেট হারিয়ে বসে থাকে। দলের ৪৪ রানের মাথায় ১২ করে সাজঘরে ফেরেন হ্যারিসন। তবে দলের হাল ধরেন মহম্মদ রিজওয়ান এবং আলি ওর। রিজওয়ান ৩২ বলে ৪৮ এবং অলি ওর ১৯ বলে ৩০ করে দলের ভিত শক্ত করেন।

এর পর শেষ পাতে ডেলরে রাওলিনস (১৭ বলে ৩৪) এবং জর্জ গারটন (১২ বলে ২৪) দলকে লড়াই করার মতো স্কোরে পৌঁছে দেন। ষষ্ঠ উইকেটে ২৭ বলে গুরুত্বপূর্ণ ৬০ রান তাঁরা যোগ করেন। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করে সাসেক্স। সারের গাস আটকিনসন ২ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: পার পেলেন না দোষ করে, ব্যাটসম্যানকে বল ছুঁড়ে মারায় ব্রাথওয়েটকে সঙ্গে সঙ্গে শাস্তি দিলেন আম্পায়াররা: ভিডিয়ো

আরও পড়ুন: এবার বিলেতেও পুষ্পা জ্বর, মহম্মদ আমিরের 'ভাইরাল' সেলিব্রেশনের ভিডিয়ো দেখুন

জবাবে ব্যাট করতে নেমে দুরন্ত লড়াই করেন সারের ওপেনার উইল জ্যাকস। তবে বাকিরা সে ভাবে কেউ দাগই কাটতে পারেননি। লরি ইভান্স ১৫ বলে ২৬ করেছেন। জেমি স্মিথ ১১ বলে ১৪ করেছেন। বাকিরা দুই অঙ্কের ঘরই টপকাতে পারেননি।

উইল জ্যাকসের ৪৮ বলে ৭৬ রানের দুরন্ত ইনিংসকে ব্যর্থ করে সারে ১৫৫ রানে অল আউট হয়ে যায়। ১৭ রানে ম্যাচটি হেরে যায় তারা। মহম্মদ রিজওয়ান উইকেটের পিছনে দাঁড়িয়ে তিনটি দুরন্ত ক্যাচ নন। সেই সঙ্গে একটি স্টাম্প আউট করেন। সারের চারটি গুরুত্বপূর্ণ উইকেট পড়ার পিছনে বড় হাত রয়েছে পাক উইকেটকিপারের। ব্যাট হাতেও তিনিই সাসেক্সের হয়ে সর্বোচ্চ রান করেছেন। সব মিলিয়ে সাসেক্সকে ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন রিজওয়ান। সাসেক্সের টাইমাল মিলস এবং রাওলিনস ২টি করে উইকেট নেন।

১১টির মধ্যে ৯টি ম্যাচ জিতে সারে ইতিমধ্যে নক আউটে পৌঁছে গিয়েছে। এর আগে তাদের একটি ম্যাচ বাতিল হওয়ায় পয়েন্ট ভাগাভাগি হয়েছে। আর এই ম্যাচটিতে তারা হারল। উল্টোদিকে ১১ ম্যাচের মধ্যে মাত্র চতুর্থ ম্যাচে জয় পেল সাসেক্স। নকআউট পর্বে যেতে হলে, তাদের বাকি তিনটি ম্যাচ জিততেই হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা অর্ধেকেরও বেশি কমে যাবে চিনের জনসংখ্যা! কিন্তু কেন? রইল আসল কারণ ভারতীয় দলের হেড কোচের পদের জন্য একজনই আবেদন করেছেন, আজই ইন্টারভিউ-রিপোর্ট আগামিকাল সূর্যের মিথুনে প্রবেশ, সময় বদলাবে, ৪ রাশির বন্ধ ভাগ্যের খুলবে তালা 'আমি নির্দোষ', মার্কিন আদালতে বললেন পান্নুনকাণ্ডে ধৃত ভারতীয় নাগরিক নিখিল বর্ষার শুরুতেই বৃষ্টির ঘাটতি, কৃষির জন্য সিঁদুরে মেঘ দেখছেন আধিকারিকেরা কতদিন দুর্বল থাকবে বর্ষা? দক্ষিণবঙ্গে মৌসুমি বায়ুর প্রবেশ কবে? যা জানাল IMD…

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.