বাংলা নিউজ > ময়দান > Vitality Blast 2022: রান পেলেন না লিভিংস্টোন, নিশামের লড়াই ব্যর্থ করে ম্যাচ জেতালেন টিম ডেভিড
টিম ডেভিড। ছবি- ল্যাঙ্কাশায়ার।

Vitality Blast 2022: রান পেলেন না লিভিংস্টোন, নিশামের লড়াই ব্যর্থ করে ম্যাচ জেতালেন টিম ডেভিড

  • মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে IPL 2022-এ ঝড় তোলা টিম ডেভিড এবার T20 ব্লাস্টে ম্যাচ জেতাচ্ছেন ল্যাঙ্কাশায়ারকে।

মন্দ বোলিং করেননি, তবে চলতি টি-২০ ব্লাস্টে ব্যাট হাতে অবশেষে ব্যর্থ হলেন লিভিংস্টোন। যদিও তাতে ল্যাঙ্কাশায়ারের ম্যাচ জিততে বিশেষ অসুবিধা হয়নি। লিয়ামের খামতি ঢাকেন টিম ডেভিড, যিনি ক'দিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল মাতিয়েছেন।

ওল্ড ট্র্যাফোর্ডে ল্যাঙ্কাশায়ারের লড়াই ছিল নর্দাম্পটনশায়ারের বিরুদ্ধে। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নর্দাম্পটন। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৩ রান তোলে। বেন কারান ৩৭, জোস কব ২১ ও সইফ জাইব অপরাজিত ৫৭ রান করেন। জেমস নিশাম ৩ রান করে সাজঘরে ফেরেন।

লিভিংস্টোন ৪ ওভার বল করে ২১ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি করে উইকেট নেন লিউক উড, রিচার্ড গ্লিসন, টিম ডেভিড ও লিউক ওয়েলস।

আরও পড়ুন:- KKR-এর হয়ে রং ছড়াতে পারেননি, তবে T20 ব্লাস্টে ব্যাটে-বলে ম্যাচ জেতাচ্ছেন নারিন

জবাবে ব্যাট করতে নেমে ল্যাঙ্কাশায়ার ১৯.৫ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তুলে ম্যাচ জিতে যায়। মাত্র ১ বল বাকি থাকতে ২ উইকেটে ম্যাচ জেতে তারা।

আরও পড়ুন:- Vitality Blast 2022: ৩৩ বলে ৯১ রান! IPL নিলামে KKR-র নেওয়া ওপেনার ঝড় তুললেন ভাইটিলিটি ব্লাস্টে

লিভিংস্টোন ৮ রান করে আউট হন। ৩৭ রান করেন ফিল সল্ট। ডেন ভিলাস ৩২ রানের যোগদান রাখেন। টিম ডেভিড ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৬ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। নিশাম ২৬ রানে ৪ উইকেট তুলে নিয়েও ম্যাচ জেতাতে পারেননি নর্দাম্পটনশায়ারকে।

বন্ধ করুন