বাংলা নিউজ > ময়দান > খুব শীঘ্রই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জোয়ালা-বিষ্ণু বিশাল
জ্বালা গুট্টা-বিষ্ণু বিশাল। ছবি: ইনস্টাগ্রাম
জ্বালা গুট্টা-বিষ্ণু বিশাল। ছবি: ইনস্টাগ্রাম

খুব শীঘ্রই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জোয়ালা-বিষ্ণু বিশাল

  • দু'জনেরই প্রথম বিয়ে ভেঙে গিয়েছে। সেই ধাক্কা সামলে নতুন করে জীবন শুরু করতে চলেছেন জোয়ালা গুট্টা-বিষ্ণু বিশাল

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জোয়ালা গুট্টা। এ বার দক্ষিণী অভিনেতা বিষ্ণু বিশালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ভারতের তারকা শাটলরা। এই খবর নিজে জানিয়েছেন বিষ্ণু বিশাল। দক্ষিণী ছবি ‘অরণ্য’র প্রচারে হায়দরাবাদে গিয়ে এই ঘোষণা করেন বিশাল।

তবে বিয়ের দিনক্ষণ এখনও কিছু জানাননি। শুধু বলেছেন, ‘খুব শীঘ্রই আমরা বিয়ে করতে চলেছি। তেলেগু জামাই হব ভেবেই বেশ ভাল লাগছে। খুব তাড়াতাড়ি বিয়ের দিন ঘোষণা করব।’ প্রতিটা মুহূর্তে জোয়ালা যে ভাবে তাঁর পাশে থাকেন, তাতে উচ্ছ্বসিত বিশাল। বলেছেন, ‘জোয়ালার কাছে আমি কৃতজ্ঞ। এই ছবির (অরণ্য) শ্যুটিং চলার সময়ে পুরোটাই ও আমার পাশে থেকেছে।’ গত বছর ৭ সেপ্টেম্বর জোয়ালার জন্মদিনে তাঁকে প্রোপোজ করেন বিশাল। তাঁদের বন্ধুত্ব যাতে পরিণতি পায়, সেই ইচ্ছেই প্রকাশ করেছিলেন। জোয়ালা রাজিও হয়ে যান। সেই দিনই বাগদান পর্ব সেরে ফেলেন তারকা জুটি।

২০১০ সালে রজনীর সঙ্গে বিয়ে হয়েছিল বিশালের। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এদিকে তারকা ব্যাডমিন্টন প্লেয়ার চেতন আনন্দের সঙ্গে ২০১১ সালে জোয়ালারও বিয়ে ভেঙে যায়। এর পর প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তীব্র গুঞ্জন শোনা গিয়েছিল। পরবর্তী কালে সেই সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন জোয়ালা। শেষ পর্যন্ত বিষ্ণু বিশালের সঙ্গেই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তিনি।

বন্ধ করুন