বাংলা নিউজ > ময়দান > কম পক্ষে আরও তিন বছর খেলতে চাই: আম্বাতি রায়াডু

শুভব্রত মুখার্জি: জাতীয় দল থেকে বাদ পড়েছেন বেশ কয়েক বছর হল। তবে আইপিএলের মঞ্চে তিনি ধারাবাহিক পারফর্মার। একদা ভারতীয় সিনিয়র দলের মিডল অর্ডার ব্যাটার আম্বাতি রায়াডু জানিয়ে দিলেন তিনি অন্ততপক্ষে আরও তিন বছর প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলাটা চালিয়ে যেতে চান। ৩৬ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার জানিয়ে দিলেন তিনি আসন্ন আইপিএলের মরসুমের জন্য নিজেকে ধীরে ধীরে প্রস্তুত করছেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের আগেই রায়াডুকে দলে নির্বাচন না করা নিয়ে কম বিতর্ক হয়নি। সেই বিতর্ককে সঙ্গী করেই সেই সময় তিনি সব ফর্ম্যাটের ক্রিকেটকে আলবিদা জানিয়েছিলেন। যদিও মান-অভিমানের পালা মিটে গেলে ঠিক দুমাস পরেই নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করেন তিনি। ২০১৯ বিশ্বকাপের দলে পাঁচজন স্ট্যান্ডবাই ক্রিকেটারের একজন ছিলেন রায়াডু। তবে ১৫ সদস্যের দলে শেষ পর্যন্ত জায়গা করে নেন 'থ্রি ডি' ক্রিকেটার বিজয় শঙ্কর।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের হয়ে বিজয় হাজারে ট্রফিতে খেলেছেন রায়াডু। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, 'আমি যতদিন পর্যন্ত ফিট থাকব, ফর্মে থাকব ততদিন পর্যন্ত খেলা চালিয়ে যাব‌। পরবর্তী মরশুমের জন্য আমি নিজেকে প্রস্তুত করে ফেলব। নিজের ফিটনেসের উপর আমি অবিরাম কাজ করে চলেছি। আমি সম্প্রতি বিজয় হাজারে ট্রফিতে খেলেছি। সেখানে ৬ দিনে ৫টি ম্যাচ খেলতে হয়েছিল আমাকে। আমি মনে করি আমি ফিট। আশা করি পরবর্তী তিন বছর ধরে আমি খেলাটা চালিয়ে যেতে পারব।'

বন্ধ করুন