বাংলা নিউজ > ময়দান > জিম্বাবোয়ে সফর শুরুর ঠিক আগে দল ছাড়ার সিদ্ধান্ত পাকিস্তানের বোলিং কোচের
ওয়াকার ইউনিস। ছবি- গেটি।
ওয়াকার ইউনিস। ছবি- গেটি।

জিম্বাবোয়ে সফর শুরুর ঠিক আগে দল ছাড়ার সিদ্ধান্ত পাকিস্তানের বোলিং কোচের

  • জিম্বাবোয়ে থেকে অস্ট্রেলিয়া ফিরছেন ওয়াকার ইউনিস।

জিম্বাবোয়ে সফর শুরুর ঠিক আগে দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন পাকিস্তানের বোলিং কোচ ওয়াকার ইউনিস। তিনি জিম্বাবোয়ে থেকে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন। পাক বোর্ড বিদেশ সফরের মাঝপথে ওয়াকারের ছুটি মঞ্জুর করেছে।

স্ত্রী'র অস্ত্রোপচারের জন্যই বিদেশ সফরের মাঝপথে দল ছেড়ে বাড়ি ফিরছেন কিংবদন্তি পেসার। মঙ্গলবারই হারারে থেকে সিডনি উড়ে যাওয়ার কথা ইউনিসের। জুলাইয়ে ইংল্যান্ড সফরের সময় পুনরায় তিনি পাক দলের সঙ্গে যোগ দেবেন।

মে মাসের শুরুর দিকেই ওয়াকারের স্ত্রী'র অস্ত্রোপচার হওয়ার কথা। তবে সিডনি পৌঁছে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে প্রাক্তন পেসারকে। সেকারণেই তড়িঘড়ি দল ছাড়লেন তিনি।

জিম্বাবোয়ে সফরের ৩ ম্যাচের টি-২০ ও ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য যদিও পাক বোর্ড ওয়াকারের কোনও পরিবর্ত নিয়োগ করেনি। ২১ এপ্রিল থেকে শুরু হবে টি-২০ সিরিজ।

পাকিস্তানের ঠাকা ক্রীড়াসূচির জন্য ওয়াকার গত ১০ মাস সিডনিতে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি। স্বাভাবিকভাবেই টানা বায়ো-বাবলে থাকার ক্লান্তির প্রসঙ্গও উঠে আসছে এক্ষেত্রে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সূত্রে এখবরও জানা যাচ্ছে যে, বায়ো-বাবলের এই ক্লান্তির জন্যই ওয়াকার সাময়িক ছুটি নিয়েছেন।

বন্ধ করুন