বাংলা নিউজ > ময়দান > গাব্বাতেই ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি শুরু করলেন অশ্বিন-বুমরাহ, দেখুন ভিডিও
অনুশীলনে বুমরাহ। ছবি- রয়টার্স।
অনুশীলনে বুমরাহ। ছবি- রয়টার্স।

গাব্বাতেই ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি শুরু করলেন অশ্বিন-বুমরাহ, দেখুন ভিডিও

  • দল নির্বাচনের আগে আশার আলো ভারতীয় শিবিরে।

চোট-আঘাতে জর্জরিত ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্টে কার্যত ‘বি’ টিম নিয়ে মাঠে নামতে বাধ্য হয়। চোট পাওয়া ক্রিকেটারদের দীর্ঘ তালিকায় নাম লিখিয়েছেন মহম্মদ শামি, উমেশ যাদব, লোকেশ রাহুল, হনুমা বিহারী, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহরা। সিরিজের মাঝে চোট লাগে ঋষভ পন্ত, নভদীপ সাইনিদের। গাব্বার শেষ ইনিংসে ব্যাট করার সময় আঙুলে চোট পেলেন চেতেশ্বর পূজারাও। যদিও সাইনি ও পন্ত ম্যাচে ফিরেছেন। চোট নিয়েই ব্যাটিং করছেন পূজারা।

এমন চোট আঘাতের মিছিল দেখে ভারতীয় নির্বাচকরা দুশ্চিন্তায় রয়েছেন ইংল্যান্ড সিরিজের দন্য দল গড় নিয়ে। আপাতত নির্বাচকদের স্বস্তি দিতে পারেন অশ্বিন ও বুমরাহ। চোটের জন্য গাব্বায় মাঠে নামতে না পারলেও অনুশীলনে ফিরলেন টেস্ট দলের দুই নিয়মিত সদস্য।

বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে, যেখানে অশ্বিন ও বুমরাহকে গাব্বায় অনুশীলনে বোলিং করতে দেখা যাচ্ছে। বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লেখে, ‘মনে হচ্ছে ইতিমধ্যেই ইংল্যান্ডের সিরিজের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।’

ভারতীয় নির্বাচকরা আগামী ১৯ জানুয়ারি ইংল্যান্ড সিরিজের জন্য দল গড়ে নিতে বসবেন। তার আগে অশ্বিন-বুমরাহর ফিট হয়ে ওঠা নিঃসন্দেহে ভালো খবর। এদিকে চোট সারিয়ে মুস্তাক আলিতে মাঠে ফিরেছেন ইশান্ত শর্মা ও ভুবনেশ্বর কুমার। তাদের দিকেও নজর থাকবে জাতীয় নির্বাচকদের।

ভারত চেন্নাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবে ৫ ফেব্রুয়ারি থেকে। ১৩ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়েই খেলা হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। আমদাবাদে ২৪ ফেব্রুয়ারি ও ৪ মার্চ থেকে শুরু হবে সিরিজের তৃতীয় ও চতুর্থ টেস্ট।

বন্ধ করুন