বাংলা নিউজ > ময়দান > ‘গণপতি বাপ্পা’-র সামনে হাত জোড় করে দাঁড়িয়ে ওয়ার্নার! মন জিতলেন অজি তারকা

‘গণপতি বাপ্পা’-র সামনে হাত জোড় করে দাঁড়িয়ে ওয়ার্নার! মন জিতলেন অজি তারকা

গনেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন ডেভিড ওয়ার্নার (ছবি-ইনস্টাগ্রাম)

ভারতে গণেশ চতুর্থী পালিত হচ্ছে এবং এই বিশেষ উপলক্ষ্যে বিদেশি ব্যাটসম্যান গণপতি বাপ্পার ভক্তিতে মগ্ন হয়েছেন। ওয়ার্নার গণপতি বাপ্পার একটি ছবি দিয়ে নিজের একটি বিশেষ ছবি শেয়ার করেছেন। নিজের ভারতীয় ভক্তদেরকে এভাবেই গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন ওয়ার্নার।

ভারতের সংস্কৃতির সঙ্গে বেশ জড়িয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। আগে তাকে দক্ষিণী ছবি বা বলিউড ছবির নানা দৃশ্য বা গানের সঙ্গে রিল করতে দেখা যেত। এবার তিনি গনেশ পূজোর আনন্দে নিজেকে ভাসিয়ে দিলেন।‘গণপতি বাপ্পা’-এর সবচেয়ে বড় ভক্ত হয়ে উঠেছেন ডেভিড ওয়ার্নার। বুধবার গণেশ চতুর্থীর দিনে নিজের সোশ্যাল মিডিয়াতেএকটি বিশেষ ছবি পোস্ট করেছেন ওয়ার্নার। যার মাধ্যমে তিনি ভারতীয় ভক্তদের গনেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওপেনার ডেভিড ওয়ার্নারের ভারতীয় সংস্কৃতির প্রতি প্রেম কারোর কাছেই গোপন নয়। এই সময়ে ভারতে গণেশ চতুর্থী পালিত হচ্ছে এবং এই বিশেষ উপলক্ষ্যে বিদেশি ব্যাটসম্যান গণপতি বাপ্পার ভক্তিতে মগ্ন হয়েছেন। ওয়ার্নার গণপতি বাপ্পার একটি ছবি দিয়ে নিজের একটি বিশেষ ছবি শেয়ার করেছেন। নিজের ভারতীয় ভক্তদেরকে এভাবেই গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন ওয়ার্নার।

আরও পড়ুন… ভিডিয়ো: ‘সকলে তো আর জাদেজা নয়,’ লাইভ শোতে মঞ্জরেকরের সঙ্গে মজা করলেন মায়ান্তি

ভারতে ডেভিড ওয়ার্নারের ভালো ফ্যান ফলোয়িং আছে এবং এখানকার সংস্কৃতির সাথেও ক্রিকেটারের ভালো সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে ক্রিকেট ক্যারিয়ারে ব্যস্ত থাকার পরেও গণেশ চতুর্থীর আগমনে বিশেষ পোস্ট করে কোটি কোটি ভারতীয় ভক্তের মন জয় করেছেন ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার সবসময়ই আলোচনায় থাকেন। কারণ মাঠের ভিতরে হোক বা বাইরে,শিরোনামেই থাকে ওয়ার্নারের নাম। আইপিএলের সবচেয়ে সফল বিদেশি খেলোয়াড় ওয়ার্নার আজ জিম্বাবোয়ে সফরের মাঝখানে তার ভারতীয় ভক্তদের জন্য গণেশ চতুর্থী উপলক্ষে একটি ছবি শেয়ার করেছেন।

এই ছবিতে আপনি পরিষ্কারভাবে ওয়ার্নারকে গণপতি বাপ্পার আশীর্বাদ নিতে দেখতে পাচ্ছেন। তাদের হাত জোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ছবির সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন বন্ধু ও পরিবারকে অভিনন্দন জানিয়েছেন ওয়ার্নার। তিনি লিখেছেন,‘আমার সকল বন্ধুদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা। আপনাদের সকলের অনেক সুখ কামনা করছি!!!’

আরও পড়ুন… IND vs HK: হংকং-কে হারালেই সুপার ফোর নিশ্চিত ভারতের,জানুন কখন কোথায় দেখবেন ম্যাচ

ডেভিড ওয়ার্নার তার দ্রুত ব্যাটিংয়ের জন্য সারা বিশ্বে পরিচিত। এমনকি জিম্বাবোয়ে সফরে প্রথম ম্যাচেই দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে দলকে জেতান। এ ছাড়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলকে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে,যা বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখবে দল ও খেলোয়াড়রা।

এমন পরিস্থিতিতে দলকে দ্রুত ও শক্ত সূচনা দিতে ডেভিড ওয়ার্নারকে গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে। তার রেকর্ডের দিকে তাকালে,ওয়ার্নার এখন পর্যন্ত ৯১টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন যাতে তিনি ২৬৮৪ রান করেছেন। ওয়ার্নারও আইপিএলের কারণে ভারতে বেশ জনপ্রিয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে West Indies-র স্কোর 86/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.