বাংলা নিউজ > ময়দান > আবেশের পরে ফের চোটের ধাক্কা, ছ'সপ্তাহের জন্য ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর
ওয়াশিংটন সুন্দর।
ওয়াশিংটন সুন্দর।

আবেশের পরে ফের চোটের ধাক্কা, ছ'সপ্তাহের জন্য ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর

  • ইসিবির অনুরোধেই তিন দিনের প্রস্তুতি ম্যাচে কাউন্টি একাদশের হয়ে মাঠে নেমেছিলেন ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান। ম্যাচের প্রথম দিনেই আঙুলে চোট পান আবেশ। এর পরে চোট পেলেন ওয়াশিংটন সুন্দর।

চোট নিয়ে আতঙ্ক যেন কিছুতেই ভারতের পিছু ছাড়ছে না। শুভমন গিলের চোট থেকে শুরু হয়েছিল। তার পরে প্রস্তুতি ম্যাচে চোট পান আবেশ খান। আবেশের পরে এ বার চোটের তালিকায় নাম লেখালেন ওয়াশিংটন সুন্দর। যার জেরে তিনি ছয় সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেলেন বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, আঙুলে চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর। চোট গুরুতর। নিটফল, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকেই তিনি ছিটকে গেলেন তিনি। এক সূত্র জানিয়েছেন, ‘সুন্দরের আঙুলে চোট লেগেছে। এবং ওর একশো শতাংশ ঠিক হতে ছ'সপ্তাহ লাগবে। ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে অংশ নিতে পারবে না।’

ইসিবির অনুরোধেই তিন দিনের প্রস্তুতি ম্যাচে কাউন্টি একাদশের হয়ে মাঠে নেমেছিলেন ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান। ম্যাচের প্রথম দিনেই আঙুলে চোট পান আবেশ। এর পরে চোট পেলেন ওয়াশিংটন সুন্দর। বুধবার ব্যাট করতে নেমে মাত্র সাত বল খেলেছেন সুন্দর। ১ রান করে মহম্মদ সিরাজের বলে আউট হয়ে যান তিনি। আর এর মধ্যেই মহম্মদ সিরাজের শর্ট বলে আঙুলে লাগে তাঁর। চোট গুরুতর হওয়ায় ছিটকে গেলেন ওয়াশিংটন। 

এই নিয়ে পরপর দু'টি ইংল্যান্ড সফরের দলে থাকলেও, একটি ম্যাচও না খেলে তাঁকে দেশে ফিরতে হবে। ২০১৮ সালে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে গোড়ালিতে চোট পেয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। যে কারণে  খেলতে পারেননি তিনি। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও খেলার সুযোগ পাননি ওয়াশিংটন সুন্দর।

বন্ধ করুন