বাংলা নিউজ > ময়দান > ভারতকে নিয়ে সঞ্চালকের বিতর্কিত প্রশ্নে ক্ষেপে গেলেন আক্রম- ভিডিয়ো ভাইরাল
মায়ান্তির প্রশ্নে ক্ষেপে লাল ওয়াসিম আক্রম।

ভারতকে নিয়ে সঞ্চালকের বিতর্কিত প্রশ্নে ক্ষেপে গেলেন আক্রম- ভিডিয়ো ভাইরাল

  • বুধবার ম্যাচ শুরুর আগে সঞ্চালক ময়ান্তি কথা বলছিলেন আক্রম এবং মঞ্জরেকরের সঙ্গে। সেই সময় ময়ান্তি প্রশ্ন করেছিলেন ভারতকে নিয়ে। সেই প্রশ্ন শুনেই বিরক্ত হয়ে যান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার এবং অধিনায়ক ওয়াসিম আক্রম সহজে মেজাজ হারান না। ভীষণই শান্ত স্বভাবের বলেই পরিচিত আক্রম। বর্তমান সময়ের সেরা ক্রিকেট ধারাভাষ্যকারদের তালিকাতেও রয়েছে তাঁর নাম। ২০২২ এশিয়া কাপেও আক্রম ধারাভাষ্য প্যানেলের অংশ। বুধবার পাকিস্তান এবং আফগানিস্তানের মধ্যে সুপার ফোরের ম্যাচের আগে আক্রম বিখ্যাত টিভি উপস্থাপক মায়ান্তি ল্যাঙ্গার এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের সঙ্গে ম্যাচটি নিয়ে আলোচনা করছিলেন। সেই সময় মায়ান্তির প্রশ্নে আক্রম মারাত্মক বিরক্ত হন এবং তিনি যে বেশ ক্ষুব্ধ হয়েছেন, সেটা বোঝা যাচ্ছিল। আর এই ভিডিয়ো ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: আফগানদের হারিয়ে আনন্দের এমনই বহিঃপ্রকাশ, পেশোয়ারে গুলিতে নিহত ২, আহত ৩

মায়ান্তি ল্যাঙ্গার প্রশ্ন করেছিলেন- ‘ভারতীয় বোলাররা উইকেট নিতে পারছে না। এই আক্রমণ নিয়ে ভারত কী টি-টোয়েন্টি বিশ্বকাপে যাবে?’

আক্রম অবশ্য এই প্রশ্ন মঞ্জরেকরের দিকে ঠেলে দেন। তিনি বলেন- ‘সঞ্জয় তুমি এর উত্তর দাও।’

মায়ন্তী সঙ্গে সঙ্গে বলেন - ‘না ওয়াসিম, আমি এ ব্যাপারে তোমার মতামত শুনতে চাই।’

আরও পড়ুন: রোহিতদের ম্যাচ শুরুর আগেই স্টেডিয়ামের বাইরে দাউদাউ আগুন-ছড়াল আতঙ্ক

মায়ন্তীর কথা শুনে আক্রমের মুখের ভাব বদলে যায়। তিনি বলেন- ‘রোহিত শর্মা সম্ভবত নিজেও বিরক্ত সারা দিন নিজেকে টিভিতে দেখে। এখানে যে দু'টি দল খেলছে আমরা তাদের নিয়ে কথা বলি। ভারতকে নিয়ে মঙ্গলবার সারা দিন আমরা কথা বলেছি।’

সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। বুধবার আফগানিস্তানকে ১ উইকেটে হারিয়ে ম্যাচ জিতে নেয় পাকিস্তান।। শেষ ওভারে নাসিম শাহ দু’টি ছয় মেরে ম্যাচ জেতান। পাকিস্তান জিততেই এশিয়া কাপ থেকে ছিটকে যায় ভারত এবং আফগানিস্তান। এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার মুখোমুখি হবে পাকিস্তান। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ভারত-আফগানিস্তান সুপার ফোরে নেহাৎ-ই নিয়মরক্ষার ম্যাচ খেলছে।

বন্ধ করুন