বাংলা নিউজ > ময়দান > এখনও ধারালো আক্রমের ইয়র্কার! আথার্টনকে আউট করে সোশ্যালে ট্রোল করলেন
আথার্টনকে বোল্ড করলেন আক্রম (ছবি-টুইটার)

এখনও ধারালো আক্রমের ইয়র্কার! আথার্টনকে আউট করে সোশ্যালে ট্রোল করলেন

  • প্রাক্তন পাকিস্তান অধিনায়ক এখন ৫৬ বছর বয়সী হতে পারে, কিন্তু তার ইনসুইং ইয়র্কারে এখনও একই শক্তি রয়েছে। প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্নের স্মরণে 'ওয়েল বিয়িং অফ উইমেন'-এর সেলিব্রেটি চ্যারিটি ম্যাচে ওয়াসি আক্রমের বোলিং-এ পুরানো ঝাঁঝ পাওয়া গেল।

ওয়াসিম আক্রমকে শুধু তার সময়ের নয়,বিশ্বের সর্বকালের সেরা ফাস্ট বোলারদের তালিকায় গণ্য করা হয়। এই প্রাক্তন পাকিস্তান অধিনায়ক এখন ৫৬ বছর বয়সী হতে পারে,কিন্তু তার ইনসুইং ইয়র্কারে এখনও একই শক্তি রয়েছে। প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্নের স্মরণে'ওয়েল বিয়িং অফ উইমেন'-এর সেলিব্রেটি চ্যারিটি ম্যাচে আক্রমের বোলিং-এ পুরানো ঝাঁঝ পাওয়া গেল।

নিজের ইনসুইং ইয়র্কারে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল আথার্টন ক্লিন বোল্ড করলেন ওয়াসিম আক্রম। দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই বল দেখলেন আথার্টন। ক্রিকেট জেলার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এই আউটের ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন… T20 বিশ্বকাপের আগে কাদের বিরুদ্ধে খেলবে ভারত? দেখুন রোহিতদের ব্যস্ত ক্রীড়াসূচি

ওয়াসিম আক্রমের রান আপ আগের চেয়ে ছোট হয়ে গেলেও তার বোলিং-এর ধার এখনও একই রকম রয়েছে।ওয়াসিম আক্রম টুইটারে এই ভিডিয়োতে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। আক্রম লিখেছেন,‘দুঃখিত মাইকেল আথার্টন,আমরা হয়তো বুড়ো,কিন্তু কিছু জিনিস সবসময় একই থাকে।’

আরও পড়ুন… T20 বিশ্বকাপের আগে কাদের বিরুদ্ধে খেলবে ভারত? দেখুন রোহিতদের ব্যস্ত ক্রীড়াসূচি

ব্রায়ান লারাও এই বিশেষ চ্যারিটি ম্যাচের অংশ ছিলেন। এছাড়াও এতে অংশ নেন ইয়ান বেল,মন্টি পানেসার,নিল জনসন। ওয়াসিম আক্রমের কথা বলতে গেলে,তিনি ১৯৮৪ থেকে ২০০৩ সালের মধ্যে পাকিস্তানের হয়ে মোট ১০৪টি টেস্ট এবং ৩৫৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এই সময়ে,তিনি উভয় ফর্ম্যাটে যথাক্রমে ৪১৪ এবং ৫০২টি উইকেট শিকার করেছেন।

বন্ধ করুন