বাংলা নিউজ > ময়দান > মুম্বই মুখ ফিরিয়েছে, জাফরকে হেড কোচের আসনে স্বাগত জানাল ওড়িশা
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।

মুম্বই মুখ ফিরিয়েছে, জাফরকে হেড কোচের আসনে স্বাগত জানাল ওড়িশা

  • আসন্ন মরশুমে ফের ঘরোয়া ক্রিকেটে কোচিং করাতে দেখা যাবে টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকাকে।

ফের কোনও রাজ্য দলের হেড কোচ হিসেবে দেখা যাবে ওয়াসিম জাফরকে। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা আগামী ঘরোয়া মরশুমের জন্য ওড়িশার হেড কোচ নিযুক্ত হলেন।

২০২০ সালে অবসর নেওয়ার পর এই নিয়ে দ্বিতীয়বার কোনও রাজ্য দলের চিফ কোচের দায়িত্ব পালন করতে চলেছেন জাফর। খেলা ছাড়ার পর উত্তরাখণ্ডের হেড কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন ওয়াসিম জাফর। কর্তাদের সঙ্গে বনিবনা না হওয়ায় নিজে থেকেই দায়িত্ব ছাড়েন।

পরে মুম্বইয়ের হেড কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন জাফর। দীর্ঘদিনের সতীর্থ অমল মজুমদার শেষমেশ জাফরকে টপকে মুম্বইয়ের কোচ নিযুক্ত হন। বুধবার ওড়িশা ক্রিকেট সংস্থা ঘরোয়া ক্রিকেটের কিংবদন্তির সঙ্গে চুক্তির কথা জানিয়ে দেয়।

ওড়িশা ক্রিকেট অ্যাসোসিয়েশনের পরামর্শদাতা সমিতির বৈঠকেই জাফরকে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি রশ্মিরঞ্জন পরিদার স্থলাভিষিক্ত হবেন। সংস্থার সিইও সুব্রত বেহেরা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, 'জাফর হবেন হেড কোচ। ওঁকে দু'বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।'

ওড়িশা ক্রিকেট সংস্থার সচিব সঞ্জয় বেহেরা এক বিজ্ঞপ্তিতে জানান, ‘সমস্ত বয়সভিত্তিক দলের উন্নতির দিকে নজর দেওয়ার পাশাপাশি জাফর রাজ্যের কোচিং ডেভেলপমেন্ট প্রোগ্রামেও অংশ নেবেন।’

বন্ধ করুন