বাংলা নিউজ > ময়দান > এই আম্পায়ার মাঠে নামলেই ভারত ম্যাচ হারে, মজার ছলে বিষয়টা সামনে আনলেন জাফর
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।

এই আম্পায়ার মাঠে নামলেই ভারত ম্যাচ হারে, মজার ছলে বিষয়টা সামনে আনলেন জাফর

  • মিম শেয়ার করে টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা জানালেন, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আনলাকি আম্পায়ারকে দেখতে চান না তিনি।

রিচার্ড কেটেলবরো যখনই কোনও নক-আউট ম্যাচে আম্পায়ারিং করেছেন, টিম ইন্ডিয়াকে হারের মুখ দেখতে হয়েছে। তালিকাটা নেহাৎ ছোট নয়। ২০১৪ টি-২০ বিশ্বকাপের ফাইনাল, ২০১৫ ওয়ান ডে বিশ্বকাপের সেমিফাইনাল, ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল এমনকি ২০১৯ ওয়ান ডে বিশ্বকাপের সেমিফাইনাল, সব ক্ষেত্রেই ভারতীয় দলের পক্ষে দুর্ভাগ্যজনক হয়ে দেখা দিয়েছে আম্পায়ার হিসেবে মাঠে কেটেলবরোর উপস্থিতি।

এই বিষয়টাই সামনে এনে মজাদার মিম শেয়ার করলেন ওয়াসিম জাফর। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা চান না ইংল্যান্ডের কেটেলবরো টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আম্পায়ারিং করুন। বরং তিনি কাকে আম্পায়ার হিসেবে দেখতে চাইছেন, সেটাও স্পষ্ট করে দিয়েছেন।

জাফর চাইছেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আম্পায়ারিং করুন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা। এক্ষেত্রেও জাফর নিছক মজার ছলেই নিজের পছন্দ জানিয়েছেন। কেননা, কেটেলবরো যদি ভারতের কাছে আনলাকি হন, তবে ধর্মসেনার উপস্থিতি নিউজিল্যান্ডের কাছে সৌভাগ্যজনক নয়। শ্রীলঙ্কান আম্পায়ার ম্যাচ পরিচালনা করার সময় ২০১৯ বিশ্বকাপ ফাইনালে হারতে হয় কিউয়িদের।

জাফর মিমটি সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করেন আইসিসিকেও। নেটিজেনরা অবশ্য জাফরের মিমটিকে নিছক মজার ছলেই গ্রহণ করেছেন এবং তা নিয়ে আলোচনাও চলছে বিস্তর।

বন্ধ করুন