বাংলা নিউজ > ময়দান > পৃথ্বীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজাদার বলিউড মিম পোস্ট করলেন ওয়াসিম জাফর
পৃথ্বী শ। ছবি- রয়টার্স।
পৃথ্বী শ। ছবি- রয়টার্স।

পৃথ্বীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজাদার বলিউড মিম পোস্ট করলেন ওয়াসিম জাফর

  • টিম ইন্ডিয়ার তরুণ ওপেনারকে শুভমন গিলের পরিবর্ত হিসেবে ইংল্যান্ড সফরে পাঠানো হতে পারে।

কয়েক মাস আগেই অস্ট্রেলিয়া সফরের প্রথম টেস্টর পর পৃথ্বী শ'র টেকনিক নিয়ে বিস্তর সমালোচনা হয়। ফর্মে না থাকা তরুণ ওপেনারকে নিয়ে প্রচুর শব্দ খরচ করেন সমালোচকরা। লড়াকু মানসিকতা নিয়ে ছন্দে ফিরে পৃথ্বী সেই হতাশাজনক ছবিটাকে বদলে দিতে পেরেছেন। এবার তাঁকে নিয়ে শুরু হয়েছে অভূতপূর্ব দড়ি টানাটানি।

আসলে শুভমন গিল চোট পেয়ে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্ত হিসেবে পৃথ্বী শ'কে দলে চাইছেন বিরাট কোহলিরা, এমনটাই খবর। অন্যদিকে জাতীয় নির্বাচকরা পৃথ্বীকে ইংল্যান্ডে পাঠাতে রাজি কিনা, সে বিষয়েও দেখা দিয়েছে সংশয়।

পৃথ্বী আপাতত রাহুল দ্রাবিড়ের প্রশিক্ষণাধীন ভারতের সীমিত ওভারের স্কোয়াডের সঙ্গে শ্রীলঙ্কা সফরে রয়েছেন। তবে ইংল্যান্ড সিরিজের স্কোয়াডে না থেকেও তরুণ ওপেনার রয়েছেন আলোচনায়। পৃথ্বীর এমন দু'টি বিদেশ সফরের মাঝামাঝি অবস্থান নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজাদার মিম পোস্ট করেন ওয়াসিম জাফর।

টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা জাফর সোশ্যাল মিডিয়ায় পরিস্থিতি অনুয়ায়ী মজাদার মিম পোস্ট করার জন্য বেশ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। সেই ধারা বজায় রেখেই তিনি এবার পৃথ্বীকে নিয়ে একটি বলিউড মিম পোস্ট করেন টুইটারে।

বলিউড মুভি ‘ফুল অউর কাঁটে’তে অজয় দেবগনের পাশাপাশি দু'টি বাইকে দু'টি পা দিয়ে ব্যালান্স করার পরিচিত ছবিটিকেই জাফর ব্যবহার করেন মিম হিসেবে। একটি বাইককে ইংল্যান্ড সফর হিসেবে বর্ণনা করেন জাফর। অন্য বাইকটিকে শ্রীলঙ্কা সফর হিসেবে দেখানো হয়। মাঝে দু'টি বাইকে পা দিয়ে থাকা অজয় দেবগনকে দেখানো হয়েছে পৃথ্বী শ হিসেবে।

বন্ধ করুন