বাংলা নিউজ > ময়দান > ‘ফ্রেন্ডশিপ ডে’-তে সোশ্যাল মিডিয়ায় চলল জাফর-ভন খুনসুটি
ওয়াসিম জাফর ও মাইকেল ভন (ছবি: ইনস্টাগ্রাম ও গেটি ইমেজ)
ওয়াসিম জাফর ও মাইকেল ভন (ছবি: ইনস্টাগ্রাম ও গেটি ইমেজ)

‘ফ্রেন্ডশিপ ডে’-তে সোশ্যাল মিডিয়ায় চলল জাফর-ভন খুনসুটি

  • ‘ফ্রেন্ডশিপ ডে’-তে সোশ্যাল মিডিয়ায় জাফর বনাম ভনের অদ্ভুত লড়াই।

ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর বন্ধুত্বের শুভেচ্ছা পেয়েই চিমটি কাটা উত্তর দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনকে। আসলে নেটদুনিয়াতে ওয়াসিম জাফর বনাম মাইকেল ভনের লড়াইটা নতুন নয়। নেটিজেনরা দুই ক্রিকেটারের সোশ্যাল মিডিয়ার লড়াই দেখে অভ্যস্ত। দু’জনে সর্বদা একে অপরের বিরুদ্ধে বার্তার লড়াই করেন। প্রত্যেকেই জানেন যে এই দুই ক্রিকেটার একে অপরের কতোটা শত্রু। তবে এবার সেই শত্রুতা ভুলে মিত্রতার সুর তুলেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর।

রবিবার, ১ অগস্ট ‘ফ্রেন্ডশিপ ডে’ -তে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনকে বন্ধুত্বের শুভেচ্ছা জানিয়েছিলেন ওয়াসিম জাফার। তিনি বন্ধুত্ব দিবস উপলক্ষে একটি টুইট পোস্ট করেন এবং মাইকেল ভনকে ট্যাগ করেন। যা দেখে জাফরকে উত্তর দিতে দেরি করেননি মাইকেল ভন। প্রথমে জাফার নিজের বার্তায় লেখেন, ‘মাইকেল ভন শুভ ফ্রেন্ডশিপ ডে’। জবাবে ভন লেখেন ‘শুভ ইয়র্কশায়ার দিবস’। আসলে ১ অগস্ট ইংল্যান্ডে ইয়র্কশায়ার দিবস পালন করা হয়, সেই কারণেই এই শুভেচ্ছা জানিয়েছেন ভন।

তবে সমালোচকরা বলছেন, সম্ভবত জাফারের বন্ধুত্বকে গ্রহণ করলেন না বলেই এমন বার্তা দিয়েছেন মাইকেল ভন। সাধারণত কেউ যদি ‘ফ্রেন্ডশিপ ডে’-র শুভেচ্ছা জানায় তাকেও পাল্টা ‘ফ্রেন্ডশিপ ডে’-র শুভেচ্ছা জানাতে হয়। যদি কেউ সেটা না করেন বা অন্য কোনও জবাব দেন তাহলে বোঝা যায় যে তাদের মধ্যে বন্ধুত্বের গভীরতাটা একেবারেই নেই অথবা গভীরতাটা অনেকটা বেশি। কিন্তু নেটিজেনরা জানেন ভন ও জাফারের বন্ধুত্বের সম্পর্কটা ঠিক কেমন। সেটাই হয়তো আবার সোশ্যাল মিডিয়াতে স্পষ্ট হল।

বন্ধ করুন