বাংলা নিউজ > ময়দান > এমন ভাবেও আউট হওয়া যায়! ব্রেন্ডন টেলরের হিট উইকেট হওয়ার ভিডিয়ো ভাইরাল

এমন ভাবেও আউট হওয়া যায়! ব্রেন্ডন টেলরের হিট উইকেট হওয়ার ভিডিয়ো ভাইরাল

অদ্ভূত ভাবে আউট হলেন ব্রেন্ডন টেলর।

ব্রেন্ডন টেলর একটি শট আপারকাট করে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করেছিলেন। কিন্তু শটটা ঠিকঠাক মতো ব্যাটে-বলে হয়নি। উল্টে ব্যাটটা দোলাতে গিয়ে হিট উইকেট করে বসেন তিনি।

অদ্ভূত ভাবে আউট হলেন ব্রেন্ডন টেলর। একটি শটের পর ব্যাট দোলাতে গিয়েই হিট উইকেট হন তিনি। রবিবার বাংলাদেশের বিরুদ্ধে জিম্বাবোয়ের অধিনায়কের আউট হওয়ায় ভিডিয়ো এখন ভাইরাল।

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় জিম্বাবোয়ে। তখন প্রথম ইনিংসের ২৫তম ওভার চলছিল। সরিফুল ইসলাম বল করছিলেন। একটি শট আপারকাট করে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করেছিলেন। কিন্তু শটটা ঠিকঠাক মতো ব্যাটে-বলে হয়নি। উল্টে ব্যাটটা দোলাতে গিয়ে হিট উইকেট করে বসেন ব্রেন্ডন টেলর। ৫৭ বলে ৪৬ রান করে আউট হন ব্রেন্ডন টেলর। জিম্বাবোয়ে ৯ উইকেটে ২৪০ রান করে।

প্রথম একদিনের ম্যাচে ১৫৫ রানে জিতে গিয়েছিল বাংলাদেশ। এ দিন অবশ্য জিম্বাবোয়ে জেতার জন্য চেষ্টা করছে। ব্যাটিং লাইন আপ কিছুটা হলেও চেষ্টা করেছে। এখন বোলাররাও চেষ্টা চালাচ্ছেন। ১৭৩ রানে ৭ উইকেট পড়ে গিয়েছে বাংলাদেশের। তবে এই ম্যাচে হার-জিতের চেয়েও নেট পাড়ায় বেশি আলোড়ন পড়েছে ব্রেন্ডন টেলরের আউট নিয়ে। নেটিজেনরা এই আউট দেখে হেসে গড়াচ্ছে। প্রত্যেকেই বলছেন, এমন মজার আউট দীর্ঘ দিন পরে দেখা গেল।

বন্ধ করুন