বাংলা নিউজ > ময়দান > জমাট ডিফেন্স, দৃষ্টিনন্দন কভার ড্রাইভ, আবার কখনও স্টেপ-আউট করে বলকে গ্যালারিতে ফেললেন কোহলি, দেখুন ভিডিও
বিরাট কোহলি। ছবি- টুইটার (@DurhamCricket)।
বিরাট কোহলি। ছবি- টুইটার (@DurhamCricket)।

জমাট ডিফেন্স, দৃষ্টিনন্দন কভার ড্রাইভ, আবার কখনও স্টেপ-আউট করে বলকে গ্যালারিতে ফেললেন কোহলি, দেখুন ভিডিও

  • কোহলির ফিটনেস নিয়ে যাবতীয় দুশ্চিন্তার অবসান।

দুশ্চিন্তার অবসান ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। বিরাট কোহলিকে নেটে সাবলীল ব্যাট করতে দেখে একটা বিষয় অন্তত স্পষ্ট যে, বড়সড় কোনও চোট নেই ভারত অধিনায়কের। নাহলে বিসিসিআইয়ের বিজ্ঞপ্তির পর কোহলিকে নিয়ে একটা আশঙ্কা চেপে বসেছিল সমর্থকদের মনে।

মঙ্গলবার কাউন্টি একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচে রোহিত শর্মা ভারতের হয়ে টস করতে নামা মাত্রই দুশ্চিন্তার উদয় হয় ভারতীয় ক্রিকেটমহলে। কোহলি কেন মাঠে নামেননি, তা নিয়ে শুরু হয়ে যায় জল্পনা।

পরে জল্পনায় জল ঢালে বিসিসিআই। সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে বোর্ডের তরফে কোহলির মাঠে না নামার কারণ জানানো হয়। যদিও তাতে আশঙ্কা আরও বাড়ে। বোর্ডের তরফে জানানো হয় যে, সোমবার সন্ধ্যায় কোহলি পিঠে অস্বস্তি অনুভব করায় মেডিক্যাল টিম তাঁকে তিন দিনের অনুশীলন ম্যাচ থেকে সরে দাঁড়ানোর পরামর্শ দিয়েছে।

এমন বিজ্ঞপ্তিতে কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা তৈরি হওয়াই স্বাভাবিক। যদিও বুধবার যাবতীয় ধোঁয়াশা কেটে যায় সোশ্যাল মিডিয়ায় দু'টি ভিডিও সামনে আসতেই। ডারহ্যাম কাউন্টি ও বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা দু'টি ভিডিওয় দেখা যাচ্ছে যে, ডারহ্যামের কাউন্টি মাঠেই দ্বিতীয় দিনের লাঞ্চের বিরতিতে নেটে ব্যাট করছেন কোহলি। সাবলীলভাবেই তাঁকে শট খেলতে দেখা যাচ্ছে। সুতরাং এটা নিশ্চিত যে, ফিটনেস নিয়ে ভারত অধিনায়কের বড়সড় কোনও সমস্যা নেই।

বন্ধ করুন