বাংলা নিউজ > ময়দান > আচমকাই স্টোকসের হেডস্ট্যান্ড, দর্শকদের জন্য ভরপুর মনোরঞ্জন
অনবদ্য ফিটনেসে তাক লাগালেন ইংল্যান্ডের অলরাউন্ডার- (হটস্টার স্ক্রিনশট)
অনবদ্য ফিটনেসে তাক লাগালেন ইংল্যান্ডের অলরাউন্ডার- (হটস্টার স্ক্রিনশট)

আচমকাই স্টোকসের হেডস্ট্যান্ড, দর্শকদের জন্য ভরপুর মনোরঞ্জন

  • অনবদ্য ফিটনেসে তাক লাগালেন ইংল্যান্ডের অলরাউন্ডার

চেন্নাইয়ের দ্বিতীয় টেস্টের দেওয়াল লিখন স্পষ্ট। টেস্টের যা গতিপ্রকৃতি তাতে ভারত এই মুহূর্তে ইংল্যান্ডের তুলনায় অনেকটাই এগিয়ে। আর মাত্র ৭ টি উইকেট নিলেই দ্বিতীয় টেস্ট পকেটে পুরে ফেলবে বিরাট বাহিনী। করোনা পরবর্তীতে এই টেস্টে সীমিত সংখ্যক দর্শককে মাঠে প্রবেশাধিকার দেওয়া হয়েছে। তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে দর্শকদের মাতাতে অগ্রণী ভূমিকা নিয়েছিলেন বিরাট কোহলি। তৃতীয় দিন সেই কাজ করলেন বেন স্টোকস। 

চেন্নাইয়ের আদরের 'থালা' ধোনি এবং তার আইপিএল ফ্র্যান্ঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের চিপকে খেলা চলাকালীন দলকে মাতাতে দর্শকরা 'হুইসেলপড়ু'র শরনাপন্ন হন। একেবারে সেই ভঙ্গিমায় দর্শকদের মাতিয়ে দিয়েছিলেন ভারত অধিনায়ক।

তৃতীয় দিনে অনেকটা সেই পথে হেটেই দর্শকদের মনোরঞ্জন করলছন ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস। তৃতীয় দিনের শুরুতে পরপর উইকেট তুলে নিয়ে ভারতকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল ইংল্যান্ড। এরপরে বিরাট-অশ্বিন পার্টনারশিপ ভাঙতে গিয়ে তাদের বোলারদের কালঘাম ছুটে যায়। এই সময়ের টেস্ট ম্যাচের একঘেয়েমি কাটাতে উদ্যোগী হলেন বেন স্টোকস।

ব্রডকাস্টারদের ক্যামেরা প্রথমে স্টোকসের হ্যান্ডস্ট্যান্ডে ফোকাস করেনি। দর্শকদের চিৎকারের পরে সম্বিত ফেরে তাদের। স্টোকসের দিকে প্যান করা হয় ক্যামেরা। এরপরে ব্রডকাস্টারদের তরফে স্টোকসের কীর্তির স্লো মোশান রিপ্লে দেখানো হয়। যাতে ধরা পড়ে বেন স্টোকসের অসাধারণ ভাল ফিটনেস।প্রসঙ্গত এই টেস্টে ভারতের প্রথম ইনিংসে মাত্র ২ টি ওভার বল করেন স্টোকস। প্রথম ইনিংসে ৩৪ বলে করেন ১৮ রান। এই টেস্ট ইংল্যান্ডকে জিততে গেলে ব্যাট হাতে স্টোকসকে খেলতে হবে অসাধারণ এক ইনিংস। তার আগেই বোধহয় ফিটনেসটা ঝালিয়ে নিলেন। 

 

বন্ধ করুন