বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স থেকে এ বার সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কা
অলিম্পিক্স থেকে সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কা।
অলিম্পিক্স থেকে সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কা।

অলিম্পিক্স থেকে এ বার সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কা

  • ২০০৮ সালে রজার ফেডেরারের সঙ্গে জুটি বেঁধে অলিম্পিক্সে সোনা জিতেছিলেন ওয়ারিঙ্কা। তবে এ বার রজার ফেডেরার অলিম্পিক্স থেকে আগেই নাম তুলে নিয়েছেন। এ বার সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কাও।

একের পর এক তারকা সরে দাঁড়াচ্ছেন টোকিও অলিম্পিক্স থেকে। রাফায়েল নাদাল থেকে সেরেনা উইলিয়ামস, সিমোনা হালেপ, ডমিনিক থিমের পর এ বার সরে দাঁড়ালেন স্ট্যানিসলাস ওয়ারিঙ্কা। অলিম্পিক্সে টেনিস এ বার একেবারেই তারকাহীন হয়ে পড়ল।

ওয়ারিঙ্কার বাঁ পায়ের অস্ত্রোপচার হয়েছে। আর চোট এখনও পুরোপুরি সারেনি। যে কারণে তিনি অলিম্পিক্সে অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন। ২০০৮ সালে রজার ফেডেরারের সঙ্গে জুটি বেঁধে অলিম্পিক্সে সোনা জিতেছিলেন ওয়ারিঙ্কা। তবে এ বার রজার ফেডেরার অলিম্পিক্স থেকে আগেই নাম তুলে নিয়েছেন। এ বার সরে দাঁড়ালেন ওয়ারিঙ্কাও।  

চোটের জন্য মার্চের পর থেকে কোনও টুর্নামেন্টে অংশ নিতে পারেননি ওয়ারিঙ্কা। শেষ বার দোহা ওপেনে অংশ নিয়েছিলেন তিনি। তবে দ্রুত সুস্থ হয়ে তিনি কোর্টে ফিরতে মুখিয়ে রয়েছেন। 

শারীরিক কারণে অলিম্পিক্সে অংশ নিচ্ছেন না নাদাল। এমন কী তিনি উইম্বলডনেও অংশ নেননি তিনি। বয়সের কারণে রজার ফেডেরারও এ বার সরে দাঁড়িয়েছেন। চোটের কারণে সিমোনা হালেপও অলিম্পিক্সে অংশ নিচ্ছেন না। সেরেনা উইলিয়ামস অবশ্য অলিম্পিক্স থেকে সরে দাঁড়ানোর কোনও কারণ খোলসা করে জানাননি। তিনি রহস্য রেখে দিয়েছেন।

বন্ধ করুন