বাংলা নিউজ > ময়দান > ম্যান ইউতে সই ছেলে কাইয়ের, গর্বের দিন ওয়েন রুনির কাছে
ম্যান ইউতে সই ছেলে কাইয়ের, গর্বের দিন ওয়েন রুনির কাছে। (ছবি সৌজন্য, টুইটার  @WayneRooney)
ম্যান ইউতে সই ছেলে কাইয়ের, গর্বের দিন ওয়েন রুনির কাছে। (ছবি সৌজন্য, টুইটার  @WayneRooney)

ম্যান ইউতে সই ছেলে কাইয়ের, গর্বের দিন ওয়েন রুনির কাছে

  • ইংলিশ তারকা ফুটবলার ওয়েন রুনিকে ফুটবল বিশ্বসেরাদের জায়গায় প্রতিষ্ঠা দিয়েছিল যে ক্লাব, সেই ক্লাবেই যোগ দিলেন কাই।

শুভব্রত মুখার্জি

খাতায়কলমে ম্যানচেস্টার ইউনাইটেড পৃথিবীর এই মুহূর্তে শীর্ষস্থানীয় ক্লাবগুলির অন্যতম। একসময়ের তরুণ প্রতিভা তথা ইংল্যান্ডের কিংবদন্তি ওয়েন রুনি ম্যান ইউয়ের হয়ে একাধিক সম্মান। এভার্টন থেকে ম্যান ইউয়ে যোগ দেওয়ার পরে তাঁর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছিল। এবার বাবার দেখানো পথে হেঁটেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ওয়েন রুনির বড় ছেলে কাই রুনি।

ইংলিশ তারকা ফুটবলার ওয়েন রুনিকে ফুটবল বিশ্বসেরাদের জায়গায় প্রতিষ্ঠা দিয়েছিল সেই ক্লাবেই যোগ দিলেন কাই। টুইটারে নিজেই একথা জানিয়েছেন পোস্ট করেছেন রুনি। কাইয়ের বয়স এখন মাত্র ১১ বছর। রুনির চার সন্তানের মধ্যে তিনিই বড়।

নিজের প্রাক্তন ক্লাবের সঙ্গে ছেলের চুক্তি সইয়ের ছবি শেয়ার করে রুনি জানিয়েছেন, এটা তাঁর কাছে গর্বের দিন। কাই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি করছে, তা অত্যন্ত গর্বের বিষয়। ছেলেকে কঠোর পরিশ্রম করার নিদানও দেন।

প্রসঙ্গত এভার্টন থেকে ২০০৪ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন ওয়েন রুনি। ইংল্যান্ড জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক ওল্ড ট্র্যাফোর্ডে ১৩ বছরের কেরিয়ারে ৫৫৯ ম্যাচ খেলে ২৫৩ গোল করেছিলেন। ২০১৭ সালে ম্যান ইউ ছেড়েছিলেন রুনি। এবার দেখার বাবার মতো কাইও কিংবদন্তি ফুটবলার হয়ে উঠতে পারেন কিনা।

বন্ধ করুন