বাংলা নিউজ > ময়দান > বিগ ব্যাশ লিগে যোগ দিলেন আরও এক ভারতীয় ক্রিকেটার, ব্রিসবেন হিটের হয়ে মাঠে নামবেন তারকা স্পিনার
পুনম যাদব। ছবি- গেটি।
পুনম যাদব। ছবি- গেটি।

বিগ ব্যাশ লিগে যোগ দিলেন আরও এক ভারতীয় ক্রিকেটার, ব্রিসবেন হিটের হয়ে মাঠে নামবেন তারকা স্পিনার

  • এই নিয়ে মোট ৮ জন ভারতীয় ক্রিকেটার অংশ নেবেন অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-২০ লিগে।

আসন্ন মহিলা বিগ ব্যাশ লিগে যোগ দিলেন আরও এক ভারতীয় ক্রিকেটার। ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা লেগ-স্পিনার পুনম যাদব সই করলেন ব্রিটবেন হিটে।

বিগ ব্যাশের তরফে পুনমের ব্রিটবেন হিটে যোগ দেওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়। টুইটারে লেখা হয়, ‘আমরা জানি পুনম যাদব কী করে দেখাতে পারে। এবছর সে ব্রিসবেন হিটের হয়ে বিগ ব্যাশে খেলবে।’ ব্রিসবেনের তরফেও পুনমকে সই করানোর কথা ঘোষণা করা হয় সোশ্যাল মিডিয়ায়।

৩০ বছর বয়সী পুনম নিউজিল্যান্ডের লেগ-স্পিনার অ্যামেলিয়া কেরের পরিবর্তে ব্রিসবেনের স্কোয়াডে ঢুকে পড়েন। অ্যামেলিয়া ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন এবছর।

এই নিয়ে ভারতের মোট ৮ জন মহিলা ক্রিকেটার যোগ দিলেন বিগ ব্যাশ লিগে। এবছর সিডনি থান্ডারের হয়ে মাঠে নামবেন স্মৃতি মন্ধনা ও দীপ্তি শর্মা। সিডনি সিক্সার্সের জার্সি গায়ে চাপাবেন শেফালি বর্মা ও রাধা যাদব। জেমিমা রডরিগেজ ও হরমনপ্রীত কউর মাঠে নামবেন মেলবোর্ন রেনেগেডসের হয়ে। বাংলার রিচা খেলবেন হবার্ট হ্যারিকেনসের হয়ে।

উল্লেখ্য, পুনম যাদব যোগ দেওয়ার পর বিগ ব্যাশের সব দলের স্কোয়াড পরিপূর্ণ হয়। আগামী ১৪ অক্টোবর সিডনি সিক্সার্স ও মেলবোর্ন স্টার্সের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর।

বন্ধ করুন