বাংলা নিউজ > ময়দান > WBBL 2022: ওস্তাদের মার শেষ রাতে, শেষ ওভারে ৩ উইকেট নিয়ে ম্যাচ জেতালেন অজি তারকা

WBBL 2022: ওস্তাদের মার শেষ রাতে, শেষ ওভারে ৩ উইকেট নিয়ে ম্যাচ জেতালেন অজি তারকা

শেষ ওভারে ৩টি উইকেট নেন জোনাসেন। ছবি- টুইটার (@WBBL)।

Brisbane Heat vs Melbourne Stars Women's Big Bash League: দল হারায় ব্যর্থ হয় উইনফিল্ড-হিলের ব্যাট হাতে দুর্দান্ত লড়াই।

একেই বলে ওস্তাদের মার শেষ রাতে। ম্যাচের একেবারে শেষ ওভারে দুর্দান্ত বল করে দলকে জয় এনে দিলেন জেস জোনাসেন। তাঁর শেষ ওভারে তিন উইকেটের সুবাদেই মেয়েদের বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্সকে ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে পরাজিত করে ব্রিসবেন হিট।

রে মিচেল ওভালে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ব্রিসবেন হিট। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। এলি জনস্টন ৫৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ৩৪ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ৪টি ছক্কা মারেন।

এছাড়া জর্জিয়া রেডমাইন ৩০ বলে ৩৩, জর্জিয়া ভল ২৮ বলে ৪০ ও অ্যামেলিয়া কের ২৪ বলে ২৮ রান করেন। ১টি করে উইকেট নেন মেলবোর্নের সাশা, সোফি ও অ্যালিস ক্যাপসি।

আরও পড়ুন:- T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া তারকাদের নিয়ে অনায়াসে গড়া যায় শক্তিশালী দল, দেখে নিন তালিকা

পালটা ব্যাট করতে নেমে মেলবোর্ন স্টার্স একসময় ১৮.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৫ রান তুলে ফেলে। সুতরাং, জয়ের জন্য শেষ ১০ বলে তাদের দরকার ছিল ১৫ রান। হাতে ছিল ৬টি উইকেট। ১৯তম ওভারে টেস ফ্লিন্টফকে সাজঘরে ফেরান সিপেল। শেষ ওভারের প্রথম, পঞ্চম ও ষষ্ঠ বলে জোনাসেন তুলে নেন যথাক্রমে অ্যানাবেল সাদারল্যান্ড, সাশা ও সোফির উইকেট।

আরও পড়ুন:- T20 World Cup-এ এবার এই ৫টি সর্বকালীন রেকর্ড ভেঙে যেতে পারে, কারা গড়তে পারেন নতুন নজির, মিলছে স্পষ্ট ইঙ্গিত

মেলবোর্ন ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭০ রানে আটকে যায়। ব্যর্থ হয় লরেন উইনফিল্ড-হিলের দুর্দান্ত হাফ-সেঞ্চুরি। তিনি ১১টি বাউন্ডারির সাহায্যে ৫১ বলে ৭৪ রান করে আউট হন। ২২ বলে ৪৫ রান করেন সাদারল্যান্ড। তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। জোনাসেন ৩টি, অ্যামেলিয়া কের ২টি ও জেস কের ১টি উইকেট নেন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন এলি জনস্টন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.