বাংলা নিউজ > ময়দান > আরও বাড়ছে বিশ্রামের সময়, নিজের দেশের BBL-এও খেলবেন না মেগ ল্যানিং

আরও বাড়ছে বিশ্রামের সময়, নিজের দেশের BBL-এও খেলবেন না মেগ ল্যানিং

নিজের দেশের BBL-এও খেলবেন মেগ ল্যানিং (AFP)

সেই মেগ ল্যানিং কি মানসিক চাপে ভুগছেন? সেই কারণেই কি কার্যত বেন স্টোকসের ঢঙে অনির্দিষ্টকালের জন্য বিশ্রাম নিচ্ছেন তিনি? এরকম নানা প্রশ্ন সামনে আসছে। ৩০ বছর বয়সি মেগ ল্যানিং যদি এই বছর খেলতেন তাহলে তার মেলবোর্ন স্টারস ফ্রাঞ্চাইজির হয়ে খেলার কথা ছিল।

শুভব্রত মুখার্জি: অক্টোবর মাসে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হবে পুরুষদের টি-২০ বিশ্বকাপের আসর। আর ঠিক তার কয়েকদিন আগেই ১৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে মহিলা বিগ ব্যাশ লিগের আসর। তবে মহিলা বিবিএল শুরু হলেও এবারের আসরে থাকছেন না মেগ ল্যানিং। নিজের বিশ্রামকে দীর্ঘায়িত করতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। উল্লেখ্য এই মুহূর্তে অস্ট্রেলিয়ার সিনিয়র মহিলা দলের অধিনায়ক তিনি। তার হাত ধরেই একাধিক সাফল্যের মুখ দেখেছে সিনিয়র মহিলা দল। কয়েক মাস আগেই হয়ে যাওয়া বার্মিংহাম কমনওয়েলথ গেমসেও সোনা জিতেছে অস্ট্রেলিয়া।

সেই মেগ ল্যানিং কি মানসিক চাপে ভুগছেন? সেই কারণেই কি কার্যত বেন স্টোকসের ঢঙে অনির্দিষ্টকালের জন্য বিশ্রাম নিচ্ছেন তিনি? এরকম নানা প্রশ্ন সামনে আসছে। ৩০ বছর বয়সি মেগ ল্যানিং যদি এই বছর খেলতেন তাহলে তার মেলবোর্ন স্টারস ফ্রাঞ্চাইজির হয়ে খেলার কথা ছিল। মেলবোর্নের তরফ থেকে এই মরশুমের মহিলা বিগ ব্যাশে মেগ ল্যানিংয়ের অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এই মুহূর্তে মেলবোর্নের তরফ থেকে মেগ ল্যানিংয়ের‌ পরিবর্ত কোন ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়নি। বলা ভালো মেলবোর্নের অধিনায়ক হওয়ার কথা ছিল তার। ফলে এবার টিম ম্যানেজমেন্টকে নয়া এক অধিনায়ককে বেছে নিতে হবে। ১৫ অক্টোবর মেলবোর্ন তাদের প্রথম ম্যাচ খেলবে। তাদের প্রতিপক্ষ ব্রিসবেন হিট। ফলে টিম ম্যানেজমেন্টের হাতে সময় ও খুব কম রয়েছে দুটি বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে। 

মেগ ল্যানিং কবে ২২ গজে ফিরবে সেই বিষয়ে কার্যত নিশ্চিত নন কেউ। উল্লেখ্য বার্মিংহাম কমনওয়েলথ গেমসে সোনা জয়ের পরেই এই সাহসী সিদ্ধান্ত নেন মেগ ল্যানিং। মেলবোর্ন স্টারসের তরফেও তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়ানোর বার্তা দেওয়া হয়েছে। মেলবোর্নের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে 'ক্লাব ওর সিদ্ধান্তকে সম্মান জানায়। ওর গোপনীয়তা সম্মান জানানোর জন্য সকলকে আহ্বান জানানো হচ্ছে।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রচুর সুযোগ, তবু অগ্নিবীর নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধী: অমিত শাহ দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে

Latest IPL News

দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.