বাংলা নিউজ > ময়দান > WBBL: হরমনপ্রীতের মুকুটে রঙিন পালক, বিগ ব্যাশ লিগের সেরা দলে ভারতের T20 ক্যাপ্টেন
হরমনপ্রীত কউর। ছবি- টুইটার (@WBBL)।
হরমনপ্রীত কউর। ছবি- টুইটার (@WBBL)।

WBBL: হরমনপ্রীতের মুকুটে রঙিন পালক, বিগ ব্যাশ লিগের সেরা দলে ভারতের T20 ক্যাপ্টেন

  • মরশুমের সেরা দলে নাম নেই মন্ধনা, জেমিরা, দীপ্তিদের। 

মহিলা বিগ ব্যাশ লিগের মরশুমের সেরা দলে জায়গা পেলেন হরমনপ্রীত কউর। চলতি মরশুমে বিগ ব্যাশে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম্যান্স মেলে ধরেন ভারতের টি-২০ ক্যাপ্টেন। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে টুর্নামেন্টে সবথেকে বেশি ৩৯৯ রান করেছেন হরমনপ্রীত। ভারতীয়দের মধ্যে সবথেকে বেশি ১৫টি উইকেটও নিয়েছেন তিনি।

স্মৃতি মন্ধনা ও জেমিমা রডরিগেজ গ্রুপ লিগের শেষে যথাক্রমে ৩৭৭ ও ৩১৭ রান সংগ্রহ করেছেন। তবে তাঁরা কেউই মরশুমের সেরা দলে জায়গা করে নিতে পারেননি। অন্যদিকে বল হাতে ১৩টি উইকেট নিয়েছেন ভারতের দীপ্তি শর্মা। যদিও তিনিও জায়গা পাননি সেরা একাদশে।

মরশুমের সেরা দলের ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন সোফি ডিভাইন। ১৩ ম্যাচে তিনি ৪০৭ রান সংগ্রহ করেছেন এবং ৯টি উইকেট নিয়েছেন। জর্জিয়া জায়গা পেয়েছেন উইকেটকিপার হিসেবে। তিনি ১৩ ম্যাচে ৪৩৬ রান করেছেন। ক্যাচ ধরেছেন ১৩টি। স্টাম্প আউট করেছেন ৪টি। ১৩ ম্যাচে ৫২৮ রান করা বেথ মুনি ছিলেন টপ অর্ডারের অটোমেটিক চয়েজ।

মরশুমের সেরা দল: সোফি ডিভাইন (ক্যাপ্টেন), বেথ মুনি, জর্জিয়া রেডমাইন (উইকেটকিপার), হরমনপ্রীত কউর, গ্রেস হ্যারিস, তালিয়া ম্যাকগ্রা, জেস জোনাসেন, আমান্দা-জেড ওয়েলিংটন, হ্যানা ডার্লিংটন, টাইলা ভ্লায়মিঙ্ক, ড্রেসি ব্রাউন।

বন্ধ করুন