বাংলা নিউজ > ময়দান > কোহলির স্টাইলে রিচার ইনসাইড-আউট শট থেকে রাধার এক হাতে অবিশ্বাস্য ক্যাচ, বিগ ব্যাশ মাতাচ্ছেন ভারতীয়রা, দেখুন ভিডিও

কোহলির স্টাইলে রিচার ইনসাইড-আউট শট থেকে রাধার এক হাতে অবিশ্বাস্য ক্যাচ, বিগ ব্যাশ মাতাচ্ছেন ভারতীয়রা, দেখুন ভিডিও

ক্যাচ ধরছেন রাধা। ব্যাট হাতে রিচা। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।

দুরন্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা শেফালি।

অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করলেন রিচা ঘোষ। চলতি মহিলা বিগ ব্যাশ লিগের শুরুতেই দাপুটে ব্যাটিংয়ে সকলের নজর কাড়লেন বাংলার অষ্টাদশী ক্রিকেটার।

যদিও রিচার লড়াই ব্যর্থ করে সিডনি সিক্সার্সকে জয় এনে দেয় শেফালি বর্মা ও রাধা যাদবের যুগলবন্দি। রাধা বল হাতে একজোড়া উইকেট নেওয়া ছাড়াও একহাতে অসাধারণ একটি ক্যাচ ধরেন। শেফালি অবশ্য বিগ ব্যাশে নিজের দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন। দলকে জিতিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শেফালি।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে হবার্ট হ্যারিকেনস। নির্ধারিত ২০ ওভারে তারা ৯ উইকেটের বিনিময়ে ১২৫ রান তোলে। অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন রিচা। ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৪৬ রান করে রাধা যাদবের বলে আউট হন রিচা।

রাধা ৪ ওভারে ৩১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। মাঝে ব্রাউনের বলে অনেকটা লাফিয়ে এক হাতে ডু'প্রীজের দুরন্ত ক্যাচও ধরেন তিনি।

পালটা ব্যাট করতে নেমে সিডনি ১৯.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২৯ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬টি বাউন্ডারির সাহায্যে ৫০ বলে ৫৭ রান করে আউট হন শেফালি। ২৭ রান করেন ক্যাপ্টেন এলিস পেরি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.