বাংলা নিউজ > ময়দান > কোহলির স্টাইলে রিচার ইনসাইড-আউট শট থেকে রাধার এক হাতে অবিশ্বাস্য ক্যাচ, বিগ ব্যাশ মাতাচ্ছেন ভারতীয়রা, দেখুন ভিডিও
ক্যাচ ধরছেন রাধা। ব্যাট হাতে রিচা। ছবি- ক্রিকেট অস্ট্রেলিয়া।

কোহলির স্টাইলে রিচার ইনসাইড-আউট শট থেকে রাধার এক হাতে অবিশ্বাস্য ক্যাচ, বিগ ব্যাশ মাতাচ্ছেন ভারতীয়রা, দেখুন ভিডিও

  • দুরন্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা শেফালি।

অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করলেন রিচা ঘোষ। চলতি মহিলা বিগ ব্যাশ লিগের শুরুতেই দাপুটে ব্যাটিংয়ে সকলের নজর কাড়লেন বাংলার অষ্টাদশী ক্রিকেটার।

যদিও রিচার লড়াই ব্যর্থ করে সিডনি সিক্সার্সকে জয় এনে দেয় শেফালি বর্মা ও রাধা যাদবের যুগলবন্দি। রাধা বল হাতে একজোড়া উইকেট নেওয়া ছাড়াও একহাতে অসাধারণ একটি ক্যাচ ধরেন। শেফালি অবশ্য বিগ ব্যাশে নিজের দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন। দলকে জিতিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শেফালি।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে হবার্ট হ্যারিকেনস। নির্ধারিত ২০ ওভারে তারা ৯ উইকেটের বিনিময়ে ১২৫ রান তোলে। অল্পের জন্য ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন রিচা। ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৪৬ রান করে রাধা যাদবের বলে আউট হন রিচা।

রাধা ৪ ওভারে ৩১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। মাঝে ব্রাউনের বলে অনেকটা লাফিয়ে এক হাতে ডু'প্রীজের দুরন্ত ক্যাচও ধরেন তিনি।

পালটা ব্যাট করতে নেমে সিডনি ১৯.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২৯ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬টি বাউন্ডারির সাহায্যে ৫০ বলে ৫৭ রান করে আউট হন শেফালি। ২৭ রান করেন ক্যাপ্টেন এলিস পেরি।

বন্ধ করুন