বাংলা নিউজ > ময়দান > ‘সিঙ্গল স্টাম্পে’ সরাসরি থ্রো, বিগ ব্যাশে নিখুঁত নিশানায় শেফালির রান-আউট করার ভিডিও দেখুন
রান-আউট করছেন শেফালি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
রান-আউট করছেন শেফালি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

‘সিঙ্গল স্টাম্পে’ সরাসরি থ্রো, বিগ ব্যাশে নিখুঁত নিশানায় শেফালির রান-আউট করার ভিডিও দেখুন

  • বৃষ্টিবিঘ্নিত উদ্বোধনী ম্যাচে সিডনি ৬ উইকেটে পরাজিত করে মেলবোর্নকে। 

আগ্রাসী ব্যাটিংয়ের জন্য অল্পদিনেই খ্যাতি অর্জন করেছেন শেফালি বর্মা। মেয়েদের বিগ ব্যাশ লিগে অভিষেক ম্যাচে যদিও ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না ভারতীয় তারকা। তবে ফিল্ডিং করার সময় অসাধারণ একটি রান-আউট করে চমকে দেন তিনি।

বিগ ব্যাশ লিগের উদ্বোধনী ম্যাচে মেলবোর্ন স্টারর্সের মুখোমুখি হয় সিডনি সিক্সার্সের। বৃষ্টিতে ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের অনেক পরে। শেষমেশ ম্যাচ কমে দাঁড়ায় ১১ ওভার প্রতি ইনিংসে।

টস জিতে সিডনি সিক্সার্স প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় মেলবোর্নকে। ওপেনিং জুটিতে মেলবোর্ন ৪৯ রান তুলে ফেলে। শেষে শেফালি অ্যানাবেল সাদারল্যান্ডকে রান-আউট করে মেলবোর্নের ওপেনিং জুটি ভাঙেন।

৫.৫ ওভারে এলিস পেরির বলে লেগ-সাইডে শট নেওয়ার চেষ্টা করেন ভিলানি। বল ঠিকমতো ব্যাটে কানেক্ট হয়নি। বল চলে যায় শেফালির হাতে। বল ধরে বিন্দুমাত্র সময় নষ্ট না করেই শেফালি তা সরাসরি নন-স্ট্রাইকার প্রান্তের স্টাম্পে ছুঁড়ে দেন। বল সরাসরি স্টাম্পে গিয়ে লাগে। নন-স্ট্রাইকার সাদারল্যান্ড ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন ততক্ষণে। তিনি ফিরতে চেয়েও ক্রিজে পৌঁছতে পারেননি। ফলে রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে।

উল্লেখযোগ্য বিষয় হল, যে অ্যাঙ্গেল থেকে বল ছোঁড়েন শেফালি, সেখান থেকে একটিমাত্র স্টাম্প দেখতে পাওয়া যাচ্ছিল। নিখুঁত নিশানায় সেখান থেকেই স্টাম্পে বল লাগিয়ে দেন শেফালি।

ম্যাচে সিডনি ৬ উইকেটে পরাজিত করে মেলবোর্নকে। প্রথমে ব্যাট করে মেলবোর্ন নির্ধারিত ১১ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৯৯ রান তোলে। ভিলানি ৫৪ রান করে অপরাজিত থাকেন। রাধা যাদব ২ ওভারে ১৫ রান খরচ করেন। জবাবে ব্যাট করতে নেমে সিডনি ১০.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১০০ রান তুলে নেয়। ৫৭ রান করেন অ্যালিসা হিলি।

বন্ধ করুন