বাংলা নিউজ > ময়দান > Caribbean Premier League: দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেনকে জালে তুলে ঝাঁ-চকচকে দল গড়ল নাইট রাইডার্স, চোখ রাখুন স্কোয়াডে

Caribbean Premier League: দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেনকে জালে তুলে ঝাঁ-চকচকে দল গড়ল নাইট রাইডার্স, চোখ রাখুন স্কোয়াডে

ত্রিনবাগো নাইট রাইডার্সের লোগো।

তিনজন বিদেশির কোটা পূর্ণ করে ১৪ জনের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করল টিকেআর।

স্থানীয় ক্রিকেটারদের শক্তিশালী পুল আগেই গড়ে নিয়েছিল ত্রিনবাগো নাইট রাইডার্স। এবার তিনজন বিদেশি ক্রিকেটারের কোটাও সম্পূর্ণ করল তারা। বিদেশি বাছাইয়ের ক্ষেত্রে বাকি দু'টি দল বার্বাডোজ রয়্যালস ও গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে টেক্কা দিল টিকেআর।

আসন্ন ওমেনস ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ ও দ্য সিক্সটির জন্য নিজেদের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করল ত্রিনবাগো নাইট রাইডার্স। অভিন্ন স্কোয়াডের জন্য টিকেআর জালে তোলে দক্ষিণ আফ্রিকার মহিলা দলের ক্যাপ্টেন সুন লুসকে। সেই সঙ্গে তারা দলে নেয় নিউজিল্যান্ডের পেসার হেইলি জেনসেন এবং আমেরিকার গীতিকা কোদালিকে।

দু'টি টুর্নামেন্টে ত্রিনবাগো নাইট রাইডার্সকে নেতৃত্ব দেবেন দিয়েন্দ্রা ডটিন। তাঁর ডেপুটির দায়িত্ব পালন করবেন আনিশা মহম্মদ। এছাড়া স্কোয়াডে রয়েছেন কাইসিয়া নাইট ও কাইশোনা নাইটের মতো বার্বাডোজের তারকা ক্রিকেটাররা, যাঁরা ক'দিন আগেই বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে মাঠে নামেন।

আরও পড়ুন:- The Hundred: ব্যাটসম্যানদের খেলায় ছড়ি ঘোরালেন বোলাররা, বাটলারদের জয়ে ভূমিকা নিলেন KKR-এর রাসেলও

উল্লেখ্য, আগামী ২৪-২৮ অগস্ট খেলা হবে নতুন আঙ্গিকের টি-১০ টুর্নামেন্ট দ্য সিক্সটি। তার পরে ৩১ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত খেলা হবে ওমেনস ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। দু'টি টুর্নামেন্টই আয়োজিত হবে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে।

আরও পড়ুন:- The Hundred: ৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ত্রিনবাগো নাইট রাইডার্স স্কোয়াড: দিয়েন্দ্রা ডটিন (ক্যাপ্টেন), আনিসা মহম্মদ (ভাইস ক্যাপ্টেন), হেইলি জেনসেন, সুন লুস, গীতিকা কোদালি, লি আন কারবি, কাইশোনা নাইট, কাইসিয়া নাইট, নতাশা ম্যাকলিন, শেনেটা গ্রিমন্ড, ক্যানেইসা আইজ্যাক, জানিলিয়া গ্লাসগো, স্টেফি সুগ্রিম ও শাউনিসা হেক্টর।

বন্ধ করুন