বাংলা নিউজ > ময়দান > একাধিক টপ অর্ডার ব্যাটার রয়েছেন, সবাই সুযোগ পাবেন: হরমনপ্রীত
হরমনপ্রীত (ছবি:গেটি ইমেজ)

একাধিক টপ অর্ডার ব্যাটার রয়েছেন, সবাই সুযোগ পাবেন: হরমনপ্রীত

  • ভারত যে ১৫ জনের দল ঘোষণা করেছে সেখানে টপ অর্ডার ব্যাটার হিসেবে রয়েছেন বাহাতি ওপেনার স্মৃতি মন্ধানা, শেফালি ভার্মা, সাবহিনেনী মেঘানা এবং ইয়াসতিকা ভাটিয়া। উল্লেখ্য গত ফেব্রুয়ারি মাসে নিউজিল্যান্ড সিরিজে দলে ছিলেন না স্মৃতি মন্ধানা।

শুভব্রত মুখার্জি: সদ্য ভারতীয় মহিলা দলের অধিনায়কত্ব ছেড়েছেন মিতালি রাজ। তার জায়গায় তিন ফর্ম্যাটেই সিনিয়র মহিলা দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে অভিজ্ঞ ব্যাটার হরমনপ্রীত কৌরকে। দায়িত্ব পাওয়ার পরে তার প্রথম চ্যালেঞ্জ হতে চলেছে শ্রীলঙ্কার মাটিতে ভারতের আসন্ন সিরিজ। সিরিজের সূচি, সিরিজকে সামনে রেখে ইতিমধ্যেই দল ঘোষণা করেছে দুই দেশ। ভারতীয় দলে ওপেনার হিসেবে খেলার ক্ষমতা রাখেন এমন বেশ কিছু ক্রিকেটার সুযোগ পেয়েছেন। তাদের নিয়ে বলতে গিয়ে সিরিজ শুরুর আগে হরমনপ্রীতের স্পষ্ট জবাব সকলকেই সুযোগ দেওয়া হবে।

বৃহস্পতিবার থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। টি-২০ ম্যাচ দিয়েই শুরু হবে এই সিরিজ। ভারত যে ১৫ জনের দল ঘোষণা করেছে সেখানে টপ অর্ডার ব্যাটার হিসেবে রয়েছেন বাহাতি ওপেনার স্মৃতি মন্ধানা, শেফালি ভার্মা, সাবহিনেনী মেঘানা এবং ইয়াসতিকা ভাটিয়া। উল্লেখ্য গত ফেব্রুয়ারি মাসে নিউজিল্যান্ড সিরিজে দলে ছিলেন না স্মৃতি মন্ধানা। সেই সময় ভারতের হয়ে ইনিংস ওপেন করেছিলেন শেফালি ভার্মা এবং ইয়াসতিকা ভাটিয়া।

সিরিজ শুরুর আগে হরমনপ্রীত জানিয়েছেন 'আমাদের হাতে একাধিক টপ অর্ডারের ব্যাটাররা রয়েছেন। প্রায় ৩-৪ জন রয়েছেন। তবে এই টিমের কথা আমি বলতে পারি এখানে সবাই সুযোগ পাবে নিজের স্কিল দেখানোর। আমরা সবাই দেশকে প্রতিনিধিত্ব করছি। যখন যে রকম সুযোগ আমরা পাব সেই সুযোগের সদ্ব্যবহার সবাইকে করতে হবে। আমাদের হাতে এমন অনেক ব্যাটার রয়েছেন যারা একাধিক পজিশনে ব্যাট করতে পারে। আমরা সবাইকে তারা যে জায়গায় স্বাচ্ছন্দ্য সেখানে খেলার সুযোগ দেব। জেমাইমা খুব অভিজ্ঞ ক্রিকেটার। ও টি-২০ সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।'

বন্ধ করুন