বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: এখনও তিন দিন সময় আছে, অনেক কিছু হতে পারে, হাল ছাড়ছেন না বাংলার কোচ লক্ষ্মীরতন

Ranji Trophy Final: এখনও তিন দিন সময় আছে, অনেক কিছু হতে পারে, হাল ছাড়ছেন না বাংলার কোচ লক্ষ্মীরতন

বাংলা দলের কোচ লক্ষ্মীরতন শুক্লার সঙ্গে অধিনায়ক মনোজ তিওয়ারি। ছবি- সিএবি মিডিয়া

রঞ্জি ট্রফির ফাইনালে দ্বিতীয় দিনের শেষেও পরিস্থিতি বদলালো না। চাপেই রইল বাংলা শিবির। তবে এমন পরিস্থিতিতেও ঘুরে দাঁড়ানোর কথা বললেন বাংলা দলের কোচ লক্ষ্মীরতন শুক্লা।

রঞ্জি ট্রফির ফাইনালে মুখোমুখি হয়েছে বাংলা এবং সৌরাষ্ট্র। ইডেনে এই ম্যাচ জিতে ট্রফির খরা কাটাতে চেয়েছিল বাংলা। কিন্তু অনেকেই মনে করছেন এবারও সেটা হচ্ছে না। দ্বিতীয় দিনের শেষে ম্যাচের ফলাফল দেখে সেটাই যেন স্পষ্ট হয়েছে। যত সময় গড়াচ্ছে ততই যেন ম্যাচ থেকে হারিয়ে যাচ্ছে বঙ্গ ব্রিগেড। প্রথম দিনের পর দ্বিতীয় দিনেও বদলালো না সেই ছবি। আরও যেন চাপে পড়ে গেল লক্ষ্মীরতন শুক্লার ছেলেরা।

ঘরের মাঠে টসে হেরে ব্যাট করতে নামে মনোজ তিওয়ারের নেতৃত্বাধীন বাংলা। ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বঙ্গ ব্রিগেড। মাত্র ১৭ রানে চার উইকেট হারিয়ে ধুকতে থাকে বাংলা। প্রথম ইনিংসে ১৭৪ রানে অলআউট হয়ে যায় লক্ষ্মীরতনের ছেলেরা। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ উইকেট হারিয়ে দ্বিতীয় দিনের শেষে ৩১৭ রানে ব্যাট করছে সৌরাষ্ট্র। এখনও পর্যন্ত ১৪৩ রানে এগিয়ে রয়েছে সৌরাষ্ট্র।

এই অবস্থায় বাংলার রঞ্জি ট্রফি জেতার সম্ভাবনা খুব কম বলেই মনে করা হচ্ছে। তবে হাল ছাড়তে নারাজ বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লা‌। দ্বিতীয় দিনের শেষে ইডেন ছাড়ার আগে তিনি বলেন, ‘আমাদের হাতে এখনও সময় রয়েছে। আমরা এখনই হাল ছেড়ে দিচ্ছি না। খেলার সবে মাত্র দ্বিতীয় দিন হয়েছে। তৃতীয় দিনে আমাদের মূল লক্ষ্য থাকবে প্রথম সেশনে ওদের শেষ পাঁচ উইকেট তুলে নেওয়া। তাহলেই খেলার রং বদলে যাবে। তৃতীয় দিনের প্রথম সেশন আমাদের পক্ষে গেলে খেলার রাস আমাদের হাতে থাকবে।’

পিচের অবস্থা নিয়ে তোপ দেগে তিনি বলেন, ‘এই পিচ থেকে আমাদের বোলাররা বিশেষ সাহায্য পায়নি। বরং উল্টোটা হয়েছে। তবে আমরা এখনই হাল ছেড়ে দিচ্ছি না। এখনও সময় রয়েছে। ফলে ম্যাচের পরিস্থিতি বদলে যেতে পারে।’

তৃতীয় দিন বাংলার বোলাররা কেমন করেন তার উপর নির্ভর করছে মনোজ তিওয়ারিদের রঞ্জি জেতার স্বপ্ন। রঞ্জির ফাইনালের প্রথম দিনও একই কথা বলতে শোনা যায় বাংলা দলের অধিনায়ক মনোজকে। তিনিও বলেন, এখনও সময় আছে, ফলে ম্যাচে ফেরার সুযোগ রয়েছে বাংলার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.