বাড়ি > ময়দান > IPL 2020: বায়ো-সিকিওর বাবল নিয়ে মজাদার টুইট KKR-এর
ইডেনে নাইটদের ম্যাচের আগে অনুষ্ঠানে জোর্ব বলের ব্যবহার। ছবি- টুইটার (KKR)।
ইডেনে নাইটদের ম্যাচের আগে অনুষ্ঠানে জোর্ব বলের ব্যবহার। ছবি- টুইটার (KKR)।

IPL 2020: বায়ো-সিকিওর বাবল নিয়ে মজাদার টুইট KKR-এর

  • মজার ছলে নাইটদের দাবি, ২০১২ থেকেই ইডেনে বায়ো-বাবল দেখা যাচ্ছে।

করোনা মহামারির মাঝে ক্রিকেট ম্যাচ আয়োজনের প্রধান শর্তই হচ্ছে খেলোয়াড়দের বায়ো-সিকিওর বাবলের মধ্যে থাকা। জৈব-নিরাপত্তার বেষ্টনীর মধ্যে যেমন বাইরের কারও ঢোকার অনুমতি নেই, ঠিক তেমনই বায়ো-বাবলের বাইরে যাওয়ারও উপায় নেই খেলোয়াড়দের।

লকডাউনের পর থেকে ক্রিকেট শুরু হওয়া যাবৎ বায়ো-সিকিওর বাবলের প্রসঙ্গ এতবার উত্থাপিত হয়েছে যে, ক্রিকেটের আগে উচ্চারিত হচ্ছে এই শব্দবন্ধ। স্বাভাবিকভাবেই আইপিএল শুরুর আগে বিসিসিআইয়ের তরফে সব দলকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে, কেউ যেন কোনওভাবেই বায়ো-বাবল না ভাঙেন।

সেই মতো ফ্র্যাঞ্চাইজিরাও ক্রিকেটারদের নির্দেশ দিয়েছে বায়ো-বাবলের মধ্যেই থাকার। এমন অবস্থায় বায়ো-সিকিওর বাবল নিয়ে মজাদার একটি টুইট করে কেকেআর।

আসলে বায়ো-সিকিওর বাবলকে জোর্ব বলের সঙ্গে তুলনা করে অনুরাগীদের সঙ্গে হালকা মুহূর্ত শেয়ার করতে চেয়েছে কেকেআর। ২০১২ সালে ইডেনে নাইটদের প্রথম ম্যাচের আগে জোর্ব বল নিয়ে কারসাজি দেখিয়েছিলেন শিল্পিরা। সেই ছবি টুইটারে পোস্ট করে নাইট রাইডার্স।

কেকেআরের তরফে ক্যাপশনে লেখা হয়, ‘কেউ কি বায়ো-সিকিওর বাবলের কথা বললেন? আমরা এই শিল্পের দক্ষতা অর্জন করেছি ইডেনে ২০১২-র উদ্বোধনী ম্যাচের সময় থেকে। যদি আপনার এটা মনে থাকে, তাহলে আপনি দীর্ঘদিন ধরে কেকেআরের অনুরাগী।’

বন্ধ করুন