বাড়ি > ময়দান > তোপের মুখে আদ্রিয়া ট্যুর আয়োজন করা নিয়ে দুঃখ প্রকাশ করলেন করোনা আক্রান্ত জকোভিচ
আদ্রিয়া ট্যুরের ছবি।  (AP)
আদ্রিয়া ট্যুরের ছবি।  (AP)

তোপের মুখে আদ্রিয়া ট্যুর আয়োজন করা নিয়ে দুঃখ প্রকাশ করলেন করোনা আক্রান্ত জকোভিচ

চারজন শীর্ষ টেনিস প্লেয়ারের করোনা হয়ে গিয়েছে ওই টুর্নামেন্ট খেলে। 

করোনা মহামারীর মধ্যে আদ্রিয়া ট্যুর আয়োজন করার জন্য ক্ষমা চাইলেন নোভাক জকোভিচ। বিশ্বের এক নম্বর টেনিস প্লেয়ার নোভাক ও অন্য তিনজন শীর্ষমানের খেলোয়াড় এই প্রদর্শনী টুর্নামেন্ট খেলার পর করোনা পজিটিভ হিসাবে চিহ্নিত হয়েছেন। 

সার্বিয়া ও ক্রোয়েশিয়ায় এই প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল। টুইটারে জোকার বলেছেন যে তিনি অত্যন্ত দুঃখিত যে তাদের টুর্নামেন্ট থেকে ক্ষতি হয়ে গেল। তিনি বলেন যে গত এক মাস ধরে এই টুর্নামেন্ট তারা একটা ভালো মনে একটা মহত্ উদ্দেশের জন্য আয়োজন করেছিলেন। জোকারের দাবি যে তারা মনে করেছিলেন যে সমস্ত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে ও ওই অঞ্চলে মানুষের শারীরিক অবস্থা যেমন, তাতে চ্যারিটির জন্য মানুষকে জড়ো করতে অসুবিধা নেই। কিন্তু তাদের এই ভাবনা যে ভুল ছিল সেটা মেনে নিয়েছেন তিনি। জকোভিচ বলেন যে খুব তাড়াহুড়ো করে ফেলেছেন তারা। প্রতিটি সংক্রমণের কেসের জন্য তিনি প্রচন্ড দুঃখিত, বলে আক্ষেপ প্রকাশ করেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। 

শুধু জকোভিচ নন, আক্রান্ত গ্রিগর ডিমিত্রভ, বরনা করিচ এবং ভিক্টর ট্রইকি যারা বেলগ্রেড ও জাদারে এই টুর্নামেন্টটি খেলেছিলেন। 

জকোভিচ ও তাঁর স্ত্রীর করোনা ধরা পড়ার পর পুরো টুর্নামেন্টটি বাতিল করে দেওয়া হয়েছে। জকোভিচ জনতার উদ্দেশে আপিল করেছেন যে যারা আদ্রিয়া ট্যুরে গিয়েছিলেন তারা দয়া করে টেস্ট করিয়ে নিন ও সামাজিক দূরত্ব মেনে চলুন। এমনকী দর্শকদের ঘনিষ্ঠ কন্ট্যাক্টদেরও টেস্ট করানোর পরামর্শ দিয়েছেন তিনি। 

শুধু যে টুর্নামেন্ট খেলেছেন জোকার তা নয়, মাস্ক পরেননি তিনি ও অন্যরা, ক্লাবে গিয়ে পার্টি করেছেন, এরকম ছবি এখন প্রকাশ্যে এসেছে। টেনিসের ব্যাড বয় নিক কিরগিওস টুইটারে বলেন যে এটি তো সব সীমা পেরিয়ে গিয়েছে জকোভিচের পার্টি করার ছবি শেয়ার করে।

 

বন্ধ করুন