বাংলা নিউজ > ময়দান > কেন টি-২০ ক্যাপ্টেন্সি ছাড়লেন কোহলি, জানালেন বিসিসিআই প্রধান সৌরভ
বিরাট কোহলি ও সৌরব গঙ্গোপাধ্যায় (ছবি:পিটিআই)
বিরাট কোহলি ও সৌরব গঙ্গোপাধ্যায় (ছবি:পিটিআই)

কেন টি-২০ ক্যাপ্টেন্সি ছাড়লেন কোহলি, জানালেন বিসিসিআই প্রধান সৌরভ

  • এক সাক্ষাৎকারে বিরাটের সিদ্ধান্তকে স্বাগত জানানোর পাশাপাশি আসন্ন বিশ্বকাপের জন্য বিসিসিআই সভাপতি তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

শুভব্রত মুখার্জি: অক্টোবর মাসের শেষ দিকেই টি-২০ বিশ্বকাপের শিরোপা জয়ের লড়াইয়ে নামবে ভারত। এমন আবহে ভারতের তিন ফর্ম্যাটের অধিনায়ক বিরাট কোহলি টি-২০ ফর্ম্যাট থেকে ইস্তফা দেওয়ার কথা অফিসিয়াল স্টেটমেন্টের মধ্যে দিয়ে জানিয়ে দিয়েছেন। আর বিরাটের এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন স্বয়ং বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বিরাটের সিদ্ধান্তকে স্বাগত জানানোর পাশাপাশি আসন্ন বিশ্বকাপের জন্য বিসিসিআই সভাপতি তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,'ভারতীয় ক্রিকেটের ক্ষেত্রে বিরাট একজন সম্পদ। দলকে অত্যন্ত দক্ষতার সঙ্গে তিনি নেতৃত্ব দিয়েছেন। ভারতের হয়ে সমস্ত ফর্ম্যাটে সবথেকে সফল অধিনায়ক তিনি। ওর এই সিদ্ধান্ত ভবিষ্যতের যে রোডম্যাপ রয়েছে তাকে মাথায় রেখেই নেওয়া। টি-২০ অধিনায়ক হিসেবে ওর পারফরম্যান্স অনবদ্য। সেইজন্য ওকে অনেক ধন্যবাদ জানাই। আসন্ন বিশ্বকাপ এবং তার পরবর্তী ইভেন্টগুলোর জন্য ওকে শুভেচ্ছা জানাই। আশা করি ভারতের হয়ে ও প্রচুর রান করবে।'

উল্লেখ্য বিরাটের ব্যাট থেকে দীর্ঘদিন ধরে কোন শতরান উপহার পায়নি তার ভক্তরা। ৭০ টি আন্তর্জাতিক শতরানের মালিকের ব্যাট থেকে শেষবার ২০১৯ সালে আন্তর্জাতিক শতরান এসেছিল। রুটদের বিরুদ্ধে সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজেও ব্যাট হাতে সেভাবে সাফল্য পাননি বিরাট। অনেকের মতে বিরাটের সিদ্ধান্তে আখেরে লাভ হবে তার ব্যাটিংয়ের।

বন্ধ করুন