বাংলা নিউজ > ময়দান > সচিনদের হারিয়ে ইংল্যান্ডের নির্বাচকদের পিটারসেনের বার্তা, 'আমাদের কথা ভাবতে পারেন'
হাফ-সেঞ্চুরির পর পিটারসেন। ছবি- টুইটার।
হাফ-সেঞ্চুরির পর পিটারসেন। ছবি- টুইটার।

সচিনদের হারিয়ে ইংল্যান্ডের নির্বাচকদের পিটারসেনের বার্তা, 'আমাদের কথা ভাবতে পারেন'

  • ভারতে এসে ভারতকে হারানো যায়, মর্গ্যানদের সামনে দৃষ্টান্ত তুলে ধরলেন কেভিনরা।

ভারতে এসে ভারতকে হারানো যায়, প্রমাণ করলেন কেভিন পিটারসেনরা। বরং বলা ভালো যে, কোহলিদের বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে ইয়ন মর্গ্যানদের সামনে দৃষ্টান্ত তুলে ধরলেন কেপিরা। সচিনদের পরাজিত করে প্রাক্তন ব্রিটিশ তারকা জাতীয় নির্বাচকদের বার্তা দিলেন, প্রয়োজন হলে তাঁদের মাঠে নামানোর কথা ভাবতে পারে ইসিবি।

মঙ্গলবার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে ইন্ডিয়া লেজেন্ডসকে ৬ রানের উত্তেজক ম্যাচে পরাজিত করে ইংল্যান্ড লেজেন্ডস। জিতে উঠে পিটারসেন নিতান্ত মজার ছলে সোশ্যাল মিডিয়ায় দাবি করেন যে, তাঁরা দেখিয়ে দিলেন, ভারতের মাটিতে ভারতকে হারানো অসম্ভব নয়।

ইনস্টগ্রামে ইংল্যান্ড লেজেন্ডস দলের একটি গ্রুপ ছবি পোস্ট করে পিটারসেন লেখেন, ‘সুতরাং, ইংল্যান্ড ভারতে এসে ভারতকে হারাতে পারে। কী অসাধারণ ম্যাচ ছিল। ইংল্যান্ডের নির্বাচকরা, আমাদের কথা ভাবতে পারেন।’

মঙ্গলবার রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড লেজেন্ডস ৭ উইকেটে ১৮৮ রান তোলে। কেভিন পিটারসেন মাত্র ১৮ বলে ব্যাক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকে যান। ৫০ রানে পৌঁছতে কেপি ৪টি চার ও ৫টি ছক্কা মারেন। শেষমেশ ৬টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৭৫ রান করে আউট হন পিটারসেন।

জবাবে ব্যাট করতে নেমে ইন্ডিয়া লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে তাদের ইনিংস শেষ করে ৭ উইকেটে ১৮২ রানে। ইরফান পাঠান ৩৪ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ৫টি ছক্কা মারেন। ৬ রানে ম্যাচ হারতে হয় ভারতীয় দলকে। ম্যাচের সেরা হন পিটারসেন।

বন্ধ করুন