বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে T20 স্কোয়াড ঘোষণা উইন্ডিজের, দলে ফিরলেন হেতমায়ের
ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করা হল ওয়েস্ট ইন্ডিজের।

ভারতের বিরুদ্ধে T20 স্কোয়াড ঘোষণা উইন্ডিজের, দলে ফিরলেন হেতমায়ের

  • তারকা বাঁ-হাতি ব্যাটার শিমরন হেতমায়ের ভারত এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ফের দলে ডাক পেয়েছেন। তবে পেসার শেলডন কটরেল এবং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনকে পাওয়া যাবে না। শেলডন বর্তমানে চোট থেকে সেরে উঠছেন এবং অ্যালেন ব্যক্তিগত কারণে অনুপলব্ধ।

ভারতের বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬-সদস্যের দল ঘোষণা করল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। সম্প্রতি ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে হেরেছে ক্যারিবিয়ানরা। এ বার ভারতের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে তারা। যে ম্যাচগুলি রয়েছে যথাক্রমে ২৯ জুলাই, ১, ২, ৬ এবং ৭ অগস্ট।

ভারতের বিরুদ্ধে সিরিজের পরে নিউজিল্যান্ডের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। যে ম্যাচগুলি হবে যথাক্রমে ১০, ১২, ১৪ অগস্ট। এ ছাড়াও, প্রতিটি ম্যাচের আগে একটি ১৩-সদস্যের স্কোয়াড মনোনীত করা হবে।

আরও পড়ুন: সবাই নতুন, এত খেলা হচ্ছে- হারের অজুহাত দিলেন পুরান

এদিকে, তারকা বাঁ-হাতি ব্যাটার শিমরন হেতমায়ের ভারত এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ফের দলে ডাক পেয়েছেন। তবে পেসার শেলডন কটরেল এবং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনকে পাওয়া যাবে না। শেলডন বর্তমানে চোট থেকে সেরে উঠছেন এবং অ্যালেন ব্যক্তিগত কারণে অনুপলব্ধ।

আরও পড়ুন: অতীতে কখনও হয়নি, সেখানে ২০২২-এ উইন্ডিজকে জোড়া হোয়াইটওয়াশের নজির ভারতের

ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক ডেসমন্ড হেইন্স স্কোয়াড সম্পর্কে কথা বলার সময় বলেছিলেন যে তারা আসন্ন আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে স্কোয়াড তৈরি করেছে। হেতমায়ের দলে ফেরায় তিনিও খুশি হয়েছেন।

হেইন্সের দাবি, ‘আমরা হেতমায়েরকে স্বাগত জানাই এবং তাকে আবার ওয়েস্ট ইন্ডিজ টিমে ফিরতে দেখে ভালো লাগছে। ও ব্যাটিংয়ের শক্তি বাড়াবে। এবং ওর অভিজ্ঞতা কাজে লাগবে। সে ক্ষেত্রে আমরা এমন একজন ফিনিশার পাব, যে দলের মান বাড়াবে। পাশাপাশি ম্যাচ জেতাতে এবং সমর্থকদের আনন্দ দিতে পারবে।’

বন্ধ করুন