বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে জায়গা পেলেন না KKR-এর তারকা অল-রাউন্ডার, ৬ বছর পরে কামব্যাক রামপালের
সুনীল নারিন ও আন্দ্রে রাসেল। - ফাইল ছবি।
সুনীল নারিন ও আন্দ্রে রাসেল। - ফাইল ছবি।

T20 World Cup: ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে জায়গা পেলেন না KKR-এর তারকা অল-রাউন্ডার, ৬ বছর পরে কামব্যাক রামপালের

  • ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের পারফর্ম্যান্স দিয়ে বিশ্বকাপের স্কোয়াডে ঢুকে পড়লেন রোস্টন চেস।

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ বিশ্বকাপের দলে জায়গা হল না কলকাতা নাইট রাইডার্সের তারকা অল-রাউন্ডার সুনীল নারিনের। তবে জায়গা পেয়েছেন কেকেআরের আর এক অল-রাউন্ডার আন্দ্রে রাসেল।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ আসন্ন বিশ্বকাপের জন্য তারকাখচিত স্কোয়াড ঘোষণা করে। তারুণ্যের সঙ্গে অভিজ্ঞ ক্রিকেটারদের মিশেলে টি-২০ বিশ্বকাপের দল বেছে নেন ক্যারিবিয়ান নির্বাচকরা। বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-২০ লিগ খেলা অভিজ্ঞ তারকাদের রেখে দেওয়া হয় দলে। এমনকি চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের পারফর্ম্যান্সের নিরিখে দীর্ঘ ৬ বছর পরে জাতীয় দলে ফিরিয়ে নেওয়া হয় রবি রামপালকে।

সিপিএলের পারফর্ম্যান্স দিয়েই প্রথমবার ওয়েস্ট ইন্ডিজের টি-২০ স্কোয়াডে জায়গা করে নেন রোস্টন চেস। রামপাল শেষবার জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেন ২০১৫ সালের নভেম্বরে। তবে চলতি সিপিএলে দুরন্ত ফর্মে রয়েছেন তিনি। ৮ ম্যাচে ১৭টি উইকেট নিয়েছেন রামপাল।

কায়রন পোলার্ডের নেতৃত্বে ১৫ জনের মূল স্কোয়াডের সঙ্গে চারজন স্ট্যান্ড-বাই ক্রিকেটারের নাম ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। মূল স্কোয়াডে জায়গা পেয়েছেন ক্রিস গেইল, ডোয়েন ব্র্যাভো, লেন্ডল সিমন্সের মতো অভিজ্ঞ তারকারা। স্ট্যান্ড-বাই হিসেবে রয়েছেন জেসন হোল্ডার, শেলডন কটরেল, ড্যারেন ব্র্যাভোরা।

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ বিশ্বকাপের স্কোয়াড: কায়রন পোলার্ড (ক্যাপ্টেন), নিকোলাস পুরান (ভাইস ক্যাপ্টেন), ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়েন ব্র্যাভো, রোস্টন চেস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেতমায়ের, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, রবি রামপাল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশেন থমাস, হেডেন ওয়ালস জুনিয়র।
স্ট্যান্ড-বাই: ড্যারেন ব্র্যাভো, শেলডন কটরেল, জেসন হোল্ডার, আকিল হোসেন।

বন্ধ করুন