বাংলা নিউজ > ময়দান > Eng, Nz পাক সফর বাতিল করেছিল, তবে WI-এর মেয়েদের হাত ধরে ক্রিকেটে ফিরছে পাকিস্তান
পাক সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা।
পাক সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা।

Eng, Nz পাক সফর বাতিল করেছিল, তবে WI-এর মেয়েদের হাত ধরে ক্রিকেটে ফিরছে পাকিস্তান

  • জিম্বাবোয়েতে একদিনের বিশ্বকাপের কোয়ালিফায়ার রাউন্ড শুরু হবে। তার আগে প্রস্তুতি হিসেবে পাকিস্তান সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। জানা গিয়েছে, ৮-১৪ নভেম্বর করাচির ন্যাশানাল স্টেডিয়ামে পাকিস্তানের মেয়েদের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের মেয়েদের।

নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের পাকিস্তান সফর বাতিল করা নিয়ে এখনও সমালোচনার ঝড় বয়ে চলেছে। ক্ষোভে ফুঁসছে পাক সমর্থকরা। তবে এর মাঝেই পাকিস্তানের জন্য স্বস্তির খবর। ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা সম্ভবত নভেম্বরে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবেন বলে জানা গিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের মেয়েদের হাত ধরেই আবার ক্রিকেটে ফিরতে চলেছে পাকিস্তান।

জিম্বাবোয়েতে একদিনের বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ড শুরু হবে। তার আগে প্রস্তুতি হিসেবে পাকিস্তান সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। জানা গিয়েছে, ৮-১৪ নভেম্বর করাচির ন্যাশানাল স্টেডিয়ামে পাকিস্তানের মেয়েদের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের মেয়েদের। বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ডে খেলতে পাকিস্তান থেকে সরাসরি জিম্বাবোয়ে উড়ে যাবে ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা। ২১ নভেম্বর থেকে কোয়ালিফাইং রাউন্ডের খেলা শুরু হবে। 

এই বছরের শুরুর দিকে পাকিস্তানের মেয়েরা ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে তিনটি টি -টোয়েন্টি এবং পাঁচটি ওয়ানডে খেলেছিলেন। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সিইও জনি গ্রেভ বলেছেন, বিশ্বকাপের কোয়ালিফায়ার রাউন্ড খেলার আগে পাকিস্তান সফরে গিয়ে প্রস্তুতির সুবর্ণ সুযোগ রয়েছে তাঁর দেশের মেয়েদের। গ্রেভের দাবি, ‘নভেম্বরের তৃতীয় সপ্তাহে জিম্বাবোয়েতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের যোগ্যতানির্ণায়ক পর্বের প্রতিযোগিতার আগে এই পাকিস্তান সফর আমাদের মেয়েদের প্রস্তুতির একটি গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে। ক্যারিবিয়ার আবহাওয়ার থেকে বের হয়ে অন্য আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ থাকছে আমাদের দেশের মেয়েদের সামনে।’

বন্ধ করুন