বাংলা নিউজ > ময়দান > জুনিয়র কুস্তিগিরকে চড় মারার সাফাই গাইলেন বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং

জুনিয়র কুস্তিগিরকে চড় মারার সাফাই গাইলেন বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং

ভারতীয় কুস্তি সংস্থার প্রধান ব্রিজ ভূষণ শরণ এক জুনিয়র কুস্তিগিরকে চড় মারেন।

শুক্রবার অনূর্ধ্ব ১৫ কুস্তি জাতীয় চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতের কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিং। কিন্তু অনুষ্ঠান মঞ্চেই জড়িয়ে পড়েন বিতর্কে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, বিজেপি সাংসদ পর পর থাপ্পড় মারছেন এক কুস্তিগিরকে।

জুনিয়র কুস্তিগিরকে থাপ্পড় মারার জেরে ভারতের কুস্তি ফেডারেশনের সভাপতি তথা বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং-কে নিয়ে তীব্র বিতর্ক চলছে। রাঁচীতে অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৫ জাতীয় কুস্তি চ্যাম্পিয়নশিপের উদ্বোধনের দিন বিজেপি সাংসদকে দেখা যায় এক জুনিয়র কুস্তিগিরকে থাপ্পড় মারতে। এ বার এই বিতর্ক ধামাচাপা দিতে নিজের মতো ব্যাখ্যা দিলেন ব্রিজভূষণ শরণ সিং।

এএনআই-কে তিনি বলেছেন, ‘এই ছেলেটি মঞ্চে এসেছিল এবং বয়স জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত হওয়ার পরেও চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছিল আমার কাছে। আমি ওকে অনুমতি দিইনি এবং বিনয়ের সাথে ওকে মঞ্চ থেকে নেমে যেতে বলেছিলাম। কারণ আমরা ইতিমধ্যেই আরও ৫ জন কুস্তিগীরকে অযোগ্য ঘোষণা করেছি, যারা বয়স জালিয়াতি করার জন্য দোষী সাব্যস্ত হয়েছিল। এবং ওরা প্রত্যেকে উত্তরপ্রদেশের। শুধুমাত্র ইউপি বলেই নয়, যাদের বয়স বেশি সে দিল্লি, হরিয়ানা বা যে কোনও রাজ্যেরই হোক না কেন, আমি যদি রাজ্যের ভিত্তিতে এটি করতে শুরু করি তা হলে আমি দেশে কুস্তির বিকাশ করতে পারব না।’

শুক্রবার অনূর্ধ্ব ১৫ কুস্তি জাতীয় চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতের কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণ শরণ সিং। কিন্তু অনুষ্ঠান মঞ্চেই জড়িয়ে পড়েন বিতর্কে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, বিজেপি সাংসদ পর পর থাপ্পড় মারছেন এক কুস্তিগিরকে। ব্রিজভূষণ শরণ সিং উত্তরপ্রদেশের কাইজারগঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদও বটে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, বয়স ভারানোর কারণে ওই কুস্তিগিরকে চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করতে দেওয়া হচ্ছিল না। তাই তাকে সুযোগ দেওয়ার আবেদন জানাতেই পৌঁছে গিয়েছিলেন ফেডারেশনের সভাপতির কাছে। তখনই বিজেপি সাংসদ ব্রিজভূষণ মেজাজ হারিয়ে জুনিয়র কুস্তিগিরকে থাপ্পড় মারেন। এবং তার পরই মঞ্চ থেকে নেমে যান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.