বাংলা নিউজ > ময়দান > ধোনি যা করেছিলেন রোহিতের সঙ্গে, সেটাই পন্তকে নিয়ে করতে বললেন জাফর!
বিরাট কোহলির সঙ্গে ঋষভ পন্ত (ছবি-রয়টার্স)

ধোনি যা করেছিলেন রোহিতের সঙ্গে, সেটাই পন্তকে নিয়ে করতে বললেন জাফর!

  • ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য হাতে আর বেশি দিন সময় নেই। এর মধ্যেই ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভারতীয় দলের ঘোষণা করেছে। দলে জায়গা দেওয়া হয়েছে ঋষভ পন্ত ও দীনেশ কার্তিককে। এমন অবস্থায় অনেকেই প্রশ্ন করছেন পন্তকে খেলালে ডিকে কোথায় খেলবেন। আর পন্ত খেললে কত নম্বরে খেলবেন।

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য হাতে আর বেশি দিন সময় নেই। এর মধ্যেই ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভারতীয় দলের ঘোষণা করেছে। দলে জায়গা দেওয়া হয়েছে ঋষভ পন্ত ও দীনেশ কার্তিককে। এমন অবস্থায় অনেকেই প্রশ্ন করছেন পন্তকে খেলালে ডিকে কোথায় খেলবেন। আর পন্ত খেললে কত নম্বরে খেলবেন।

২০২২ এশিয়া কাপে সুযোগ পেয়েও সেভাবে নজরে আসেননি পন্ত। অন্য দিকে ফিনিশার হিসাবে নিজেকে প্রমাণ করে চলেছেন দীনেশ কার্তিক। অনেকেই মনে করেন যে পন্ত মাঝ ইনিংসে এসে দায়িত্ব জ্ঞানহীন ইনিংস খেলে দলকে চাপে ফেলে দিচ্ছেন। এমন অবস্থায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের সামনে কঠিন পরীক্ষা তৈরি হচ্ছে।

আরও পড়ুন… পাকিস্তানের বিরুদ্ধে হারার পরে সারা রাত ঘুমোতে পারেননি ছাত্র! আর্শদীপের কোচের স্বীকারোক্তি

অনেকেই বুঝতে পারছেন না পন্তকে কত নম্বরে খেলাবেন। এমন অবস্থায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের সামনে নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরলেন ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর। তাঁর মতে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে পন্তকে ওপেন করিয়ে দেখা যেতেই পারে। এরফলে লাভবান হবে টিম ইন্ডিয়া। এই প্রসঙ্গে ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির গল্প সামনে আনলেন জাফর। ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতকে চার নম্বরে খেলিয়ে বাজিমাত করেছিলেন এমএস ধোনি।

আরও পড়ুন… কবে অবসর নেওয়া উচিত বিরাটের? অযাচিত পরামর্শ দিতে হাজির আফ্রিদি

ওয়াসিম জাফর নিজের টুইটারে লিখেছেন,’আমি এখনও মনে করি ইনিংসের ওপেন করলেই আমরা টি-টোয়েন্টিতে পন্তের সেরাটা দেখতে পাব। যদি রোহিত ব্যাট করতে পারে চার নম্বরে। এমএস ধোনি যেটা ২০১৩সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে করেছিলেন, রোহিতের উপর একটি বাজি ধরেছিলেন এবং বাকিটা ইতিহাস হয়েছিল। এবার রোহিতের সময় এসেছে, এবার তাঁর পন্তকে নিয়ে বাজি ধরার সময় এসেছে। কেএল, পন্ত, ভিকে, রোহিত, সূর্য আমার সেরা পাঁচ হবে।’

বন্ধ করুন