বাংলা নিউজ > ময়দান > লিডসে এমন ব্যাটিং! বিশ্বাস করতে পারছেন না কেভিন পিটারসেন, বিরাটদের পারফরমেন্সে কী বললেন প্রাক্তনরা
মাইকেল ভন ও ইংল্যান্ড দল
মাইকেল ভন ও ইংল্যান্ড দল

লিডসে এমন ব্যাটিং! বিশ্বাস করতে পারছেন না কেভিন পিটারসেন, বিরাটদের পারফরমেন্সে কী বললেন প্রাক্তনরা

বিরাটদের পারফরমেন্সের পরে টুইটারে ভারতীয়দের চিমটি কাটলেন ভন, লিডসে এমন ব্যাটিং বিশ্বাস করতে পারছেন না কেপি।

লর্ডস টেস্টের পরে ভারতীয় দলের থেকে অনেক কিছুই আশা করেছিল বিশ্বের ক্রিকেট মহল। কিন্তু হেডিংলের প্রথম দিনে সকলকে হতাশ করলেন বিরাট অ্যান্ড কোম্পানি। মাত্র ৭৮ রানেই শেষ হয়ে গেল বিরাটদের প্রথম ইনিংস। রোহিত শর্মার ১৯ রান ও অজিঙ্কা রাহানের ১৮ রান বাদ দিলে কেউই সে ভাবে নিজেদেরকে প্রমাণ করতে পারেননি। অ্যান্ডারসন, রবিনসনদের সামনে দাঁড়াতেই পারলনা ভারতীয় ব্যাটিং লাইন আপ।  এরপরেই প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ সকলেই নিজেদের মত প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়াতে।

একটা সময় ভারতীয় দল ২১ রানের মধ্যে তাদের ৩ উইকেট হারিয়ে ফেলে। অন্য দিকতে একটা সময় ৫৬ থেকে ৭৮ রান করতে গিয়ে বিরাটদের হারাতে হল সাতটি উইকেট। এই ছবি দেখে হতাশ হয়ে গেছে ক্রিকেট মহল। এ দিনের ভারতের ইনিংস দেখার পরে সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রতিক্রিয়া দিলেন প্রত্যেকে। প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে নিজেদের মনে কথা তুলে ধরলেন।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নিজের টুইটারে লিখলেন ‘ভারত শুভ সন্ধ্যা।’ ওয়াসিম জাফর নিজের মতো করেই মিম তুলে ধরলেন। মদনলাল লিখলেন ম্যাচের কন্ডিশনটা বুঝতে পারেনি বিরাট কোহলিরা। হেডিংলে টেস্টের প্রথম দিনে ভারতের ইনিংস ও ইংল্যান্ডের লর্ডস টেস্টের পরে ম্যাচে ফেরা নিয়ে সকলেই কলম ধরলেন।

বন্ধ করুন