বাংলা নিউজ > ময়দান > শতরান করে সাজঘরে ফেরা রোহিতের সঙ্গে কী করলেন কোহলি? ভাইরাল ভক্তের তোলা ভিডিয়ো

শতরান করে সাজঘরে ফেরা রোহিতের সঙ্গে কী করলেন কোহলি? ভাইরাল ভক্তের তোলা ভিডিয়ো

বিরাট কোহলি ও রোহিত শর্মা (ছবি-বিসিসিআই)

আউট হওয়ার পর রোহিত যখন প্যাভিলিয়নের দিকে যাচ্ছিলেন, বিরাট কোহলি তখন ব্যাট করার জন্য মাঠে প্রবেশ করছিলেন। সেই সময়ে রোহিতের শতরানের জন্য দলের অধিনায়কের পিঠ চাপড়ে দেন বিরাট কোহলি। হাত মিলিয়ে রোহিতকে অভিনন্দন জানালেন রোহিত শর্মা।

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মঙ্গলবার ক্লিন সুইপ করেছে টিম ইন্ডিয়া। ইন্দোরে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে, টিম ইন্ডিয়া কিউয়ি দলকে ৯০ রানে পরাজিত করে এক নম্বর ওডিআই দল হয়েছে। এদিনের জয়ের জন্য দুর্দান্ত ব্যাটিং করেছিলেন রোহিত শর্মা-শুভমন গিল এবং হার্দিক পান্ডিয়া ও শার্দুল ঠাকুর দারুণ বোলিং পারফরমেন্স করেছিলেন। তবে এই ম্যাচে আরও একটি ছবি সকলের মন জিতল। আসলে বিরাট কোহলি এবং রোহিত শর্মার বন্ধুত্ব এবং একে অপরের প্রতি শ্রদ্ধা যে কতটা তা দেখা গেল এদিনের ম্যাচে। এই ম্যাচের একটা মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… মহিলা ক্রিকেটের নতুন র‌্যাঙ্কিং প্রকাশ করল ICC, হরমনপ্রীত-দীপ্তির বড় সাফল্য

আসলে এদিনের ম্যাচে ভারতীয় দল প্রথম থেকেই আক্রমণাত্মক শুরু করেছিল। ব্যাট করতে নেমে রোহিত শর্মা ও শুভমন গিল দারুণ শুরু করেছিলেন। টিম ইন্ডিয়ার উভয় ওপেনার ২২০ রানের পার্টনারশিপ তৈরি করেছিলেন। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা শেষ পর্যন্ত তাঁর সেঞ্চুরির খরা কাটিয়ে ওঠেন। এদিন শেষ পর্যন্ত ১০১ রানের ইনিংস খেলেন তিনি। তবে সেঞ্চুরি পূর্ণ করার পর ব্রেসওয়েলের বলে আউট হয়ে যান রোহিত শর্মা। আউট হওয়ার পর রোহিত যখন প্যাভিলিয়নের দিকে যাচ্ছিলেন, বিরাট কোহলি তখন ব্যাট করার জন্য মাঠে প্রবেশ করছিলেন। সেই সময়ে রোহিতের শতরানের জন্য দলের অধিনায়কের পিঠ চাপড়ে দেন বিরাট কোহলি। হাত মিলিয়ে রোহিতকে অভিনন্দন জানালেন রোহিত শর্মা।

আরও পড়ুন… ICC Awards 2022: গত বছর ৪০ উইকেট শিকার করে বর্ষসেরা ঝুলনের যোগ্য উত্তরসূরি রেণুকা সিং

এই ভিডিয়োটি হয়তো ম্যাচ চলাকালীন অনেকেই টিভির পর্দায় দেখতে পাননি। তবে মাঠে উপস্থিত ভক্তেরা এই মুহূর্তটিকে ক্যামেরা বন্দি করে রেখেছিলেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় একজন ভক্ত শেয়ার করেছেন যা সর্বত্র ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি স্পষ্টভাবে দেখায় যে তাদের দুজনের একে অপরের প্রতি কতটা ভালোবাসা এবং তাদের দুজনেরই একে অপরের প্রতি কতটা শ্রদ্ধা রয়েছে। একই সঙ্গে ম্যাচ জেতার পর সেঞ্চুরি করা শুভমন গিলের প্রশংসাও করেছেন রোহিত শর্মা।

শুভমন গিল বলেন, ‘একজন তরুণ খেলোয়াড় হিসেবে দলে আসাটা ভালো এবং দারুণ মনোভাব। আমি ভালো ব্যাটিং করছি, তাই অতিরিক্ত মাইলফলকের দিকে যাচ্ছি। আজ পিচ ভালো ছিল। সত্যি কথা বলতে, আমরা র‌্যাঙ্কিং নিয়ে বেশি কথা বলি না। আমরা মূলত মাঠে সঠিক জিনিসগুলি করার বিষয়ে আলোচনা করি। অস্ট্রেলিয়া একটি দুর্দান্ত দল এবং আমাদের জন্য জিনিসগুলি সহজ হবে না, তবে আমি মনে করি আমরা সিরিজের জন্য প্রস্তুত।’

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন