বাংলা নিউজ > ময়দান > মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বিরাট কোহলি এমন কী লিখলেন যা ইতিহাস তৈরি করল!

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বিরাট কোহলি এমন কী লিখলেন যা ইতিহাস তৈরি করল!

মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি

ধোনির প্রশংসায় কোহলির টুইটটি ২০২১ সালের ভারতীয় ক্রীড়াগুলির সবচেয়ে বেশি পছন্দের টুইট নির্বাচিত হয়েছে।

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি। টিম ইন্ডিয়ার দুই সফল অধিনায়ক। মাঠের ভিতরে ও বাইরে খেলোয়াড়দের মধ্যে দারুণ বোঝাপড়া ছিল। কোহলি এবং ধোনিকে প্রায়ই একে অপরের প্রশংসা করতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে তারা একে অপরের উদ্দেশ্যে নানা বার্তা লিখতেন। তেমনই একটি টুইট ইতিহাস তৈরি করল। ধোনির প্রশংসায় কোহলির টুইটটি ২০২১ সালের ভারতীয় ক্রীড়াগুলির সবচেয়ে বেশি পছন্দের টুইট নির্বাচিত হয়েছে।

২০২১ আইপিএল চলাকালীন দিল্লি বনাম চেন্নাই ম্যাচ নিয়ে মহেন্দ্র সিং ধোনি শেষ ওভারে চমক দেখিয়ে চেন্নাইকে জয়ী করেছিলেন। মাহির পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত ছিল সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা। আর এই ভক্তদের মধ্যে ভারতীয় টেস্ট অধিনায়ক কোহলিও ছিলেন। ধোনির ব্যাটিং দেখে উচ্ছ্বসিত কোহলি টুইট করে তাঁকে 'বাদশাহ' বলেছিলেন। আর তা দেখেই কোহলির এই টুইটটি গত বছরে সবচেয়ে বেশি লাইক এবং রিটুইট করা টুইট হয়ে উঠেছে।

 

 

এই টুইটে ধোনির জন্য বিরাট লিখেছিলেন, ‘এই খেলার রাজা ফিরে এসেছেন, সর্বকালের সেরা ফিনিশার। আজ রাতে আবার আমার সিট থেকে লাফিয়ে উঠলাম।’ এই টুইটই সব থেকে রিটুইট হয়। টুইটারে বহুল আলোচিত দলগুলোর শীর্ষে ছিল চেন্নাই সুপার কিংস। টুইটারে আইপিএল ২০২১ জেতা সবচেয়ে আলোচিত দল ছিল সিএসকে। চলতি মরশুমে চতুর্থ আইপিএল শিরোপা জিতেছেন তিনি। তাদের পরে ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স। পিভি সিন্ধু টুইটারে সর্বাধিক আলোচিত অলিম্পিক্স ক্রীড়াবিদদের মধ্যে শীর্ষে ছিলেন।

বন্ধ করুন