বাংলা নিউজ > ময়দান > কবে যাবেন কোহলিদের কাছে? রোহিত শর্মার ইংল্যান্ড সফর নিয়ে এসেছে নতুন বড় আপডেট
রোহিত শর্মার নতুন আপডেট (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

কবে যাবেন কোহলিদের কাছে? রোহিত শর্মার ইংল্যান্ড সফর নিয়ে এসেছে নতুন বড় আপডেট

  • ভক্তরা এই ছবিগুলিতে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে দেখতে পাননি, তারপরে অধিনায়ককে নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে, নতুন আপডেট অনুসারে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ২০ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন।

ভারতের বেশিরভাগ খেলোয়াড় ইংল্যান্ডে চলে গেছেন। ইংল্যান্ড সফরে ভারতীয় দল একটি পুনঃনির্ধারিত টেস্ট ম্যাচ, তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। সফরের আগে বিমানবন্দরে এবং ফ্লাইটে উপস্থিত খেলোয়াড়দের ছবি শেয়ার করেছে বিসিসিআই। যদিও ভক্তরা এই ছবিগুলিতে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে দেখতে পাননি, তারপরে অধিনায়ককে নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে, নতুন আপডেট অনুসারে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ২০ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর, ইংল্যান্ড সফরে থাকা খেলোয়াড়দের সঙ্গে চলে যাবেন রোহিত শর্মা। এটি লক্ষণীয় যে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, প্রসিধ কৃষ্ণ এবং মহম্মদ সিরাজ, চেতেশ্বর পূজারা এবং ওপেনার শুভমন গিল সহ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং শার্দুল ঠাকুর ১৬ জুন বৃহস্পতিবার মুম্বই থেকে যুক্তরাজ্যের উদ্দেশ্যে রওনা হয়েছেন। 

বৃহস্পতিবার মুম্বই থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়া দলে রোহিত শর্মার অনুপস্থিতি তার ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছে। যাইহোক, রোহিত পুরোপুরি ফিট এবং ২০ জুন বেঙ্গালুরু থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে। স্পোর্টস টুডের খবর অনুসারে, একজন সাদা বল বিশেষজ্ঞ এবং আরও কয়েকজন টেস্ট খেলোয়াড়ের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাবেন রোহিত শর্ম।

বন্ধ করুন