বাংলা নিউজ > ময়দান > ও কী দোষ করেছে? ভালো খেলেও টেস্ট দল থেকে বাদ পড়া তারকার হয়ে সওয়াল জাদেজার
হনুমা বিহারী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
হনুমা বিহারী। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

ও কী দোষ করেছে? ভালো খেলেও টেস্ট দল থেকে বাদ পড়া তারকার হয়ে সওয়াল জাদেজার

  • জাতীয় নির্বাচকদের কড়া সমালোচনা করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

ওর কী দোষ ছিল? ভালো খেলা সত্ত্বেও কেন বাদ পড়তে হল ওকে? নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়া হনুমা বিহারীর হয়ে সওয়াল করলেন অজয় জাদেজা। বিহারীকে বাদ দেওয়ার জন্য জাতীয় নির্বাচকদের কড়া সমালোচনা করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

Cricbuzz-এর আলোচনায় জাদেজা বলেন, ‘বিহারী দুর্ভাগ্যের শিকার। ও ভালো খেলেছে। বেশ কিছুদিন ধরেই ভারতীয় দলের সঙ্গে রয়েছে। তাহলে ওর দোষটা কোথায়? ওকে কেন ভারতীয়-এ দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাঠানো হবে? ও কেন ঘরের মাঠে টেস্ট খেলবে না? তাহলে ওকে এ-দলের সঙ্গেও পাঠানো উচিত নয়। যে বেশ কিছুদিন টেস্ট দলের সঙ্গে ছিল, তাকে এ-দলের হয়ে খেলতে পাঠানো হচ্ছে। অথচ একজন নতুন ক্রিকেটার টেস্ট দলে সুযোগ পাচ্ছে, এটা মানুষের মনে বিভ্রান্তি তৈরি করবে।’

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণার পর থেকেই ভারতের নির্বাচক কমিটির দিকে একের পর এক সমালোচনার তির উড়ে আসছে। বিশেষ করে টেস্ট সিরিজের দল থেকে হনুমা বিহারীর বাদ পড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন অনুরাগীরা।

এমনকি চোটের জন্য লোকেশ রাহুল টেস্ট স্কোয়াড থেকে ছিটকে যাওয়ার পরেও বিহারীকে ডেকে নেওয়ার প্রয়োজন বোধ করেননি জাতীয় নির্বাচকরা। বদলে সূর্যকুমার যাদবকে টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হয়।

বন্ধ করুন