বাংলা নিউজ > ময়দান > IPL 2023-এ কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন চেন্নাই সুপার কিংসের CEO
চেন্নাই সুপার কিংসের CEO বললেন ২০২৩ সালে দলের অধিনায়ক কে?

IPL 2023-এ কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন চেন্নাই সুপার কিংসের CEO

  • চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK ফ্র্যাঞ্চাইজির সিইও কাশী বিশ্বনাথন নিশ্চিত করেছেন যে ২০২৩ আইপিএল-এ CSK দলের অধিনায়ক হবেন কে? CSK সিইও বলেছেন যে এমএস ধোনি ২০২৩ আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হবেন। ২০২২ আইপিএল এর আগে, রবীন্দ্র জাদেজাকে দলের অধিনায়কত্ব হস্তান্তর করেছিলেন এমএস ধোনি। 

চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK ফ্র্যাঞ্চাইজির সিইও কাশী বিশ্বনাথন নিশ্চিত করেছেন যে ২০২৩ আইপিএল-এ CSK দলের অধিনায়ক হবেন কে? CSK সিইও বলেছেন যে এমএস ধোনি ২০২৩ আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হবেন। ২০২২ আইপিএল এর আগে, রবীন্দ্র জাদেজাকে দলের অধিনায়কত্ব হস্তান্তর করেছিলেন এমএস ধোনি। কিন্তু টুর্নামেন্টের মাঝেই ধোনিকে আবারও অধিনায়কত্ব নিতে হয়েছিল।

আরও পড়ুন… IND vs PAK: বিরাট বা রোহিত নয়, ভারতের এই দুই ব্যাটেরকে টার্গেট করছে পাকিস্তান

এমএস ধোনি ২০২২ আইপিএল-এ CSK-এর হয়ে খেলেছিলেন, কিন্তু টুর্নামেন্টের ঠিক আগে তিনি রবীন্দ্র জাদেজার হাতে অধিনায়কত্ব হস্তান্তর করেছিলেন। কিন্তু যখন রবীন্দ্র জাদেজার নেতৃত্বে দল ভালো পারফরম্যান্স করতে পারেনি। তখন ম্যানেজমেন্ট আবারও ধোনির হাতে অধিনায়কত্ব হস্তান্তর করে দেয়। এমন পরিস্থিতিতে ধোনি আগামী বছরও অধিনায়কত্ব করতে পারেন বলে মনে করা হচ্ছিল। এবার সেই বিষয়ে সিএসকে-এর সিইও নিশ্চিত করেছেন এবং বলেছেন যে মহেন্দ্র সিং ধোনিই ২০২৩ আইপিএল-এ দলের অধিনায়ক হবেন।

আরও পড়ুন… India vs Pak-এখন থেকেই ভারতের সঙ্গে ফাইনালের খোয়াব দেখছে পাকিস্তান, ইঙ্গিত রিজওয়ানের কথায়

আসুন আমরা আপনাকে বলি যে এমএস ধোনি আইপিএলের প্রথম মরশুম থেকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ছিলেন। দল থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হলে তিনি রাইজিং পুনে সুপার জায়ান্টসের হয়ে খেলেন। যেখানে তিনি এক মরশুমে অধিনায়ক হলেও পরের মরশুমে স্টিভ স্মিথের নেতৃত্বে খেলেন। যাইহোক, সিএসকে-র নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তিনি আবার অধিনায়ক হয়ে দলকে চ্যাম্পিয়ন করেন। তাঁর নেতৃত্বে চেন্নাই সুপার কিংস এখনও পর্যন্ত চারটি আইপিএল শিরোপা জিতেছে।

বন্ধ করুন