বাংলা নিউজ > ময়দান > এতক্ষণ কোহলির সঙ্গে কী কথা হচ্ছিল? মজার উত্তর দিলেন দ্রাবিড়
বিরাট কোহলির সঙ্গে রাহুল দ্রাবিড়ের কী কথা হয়েছিল?

এতক্ষণ কোহলির সঙ্গে কী কথা হচ্ছিল? মজার উত্তর দিলেন দ্রাবিড়

  • কোচ রাহুল দ্রাবিড় তখন এমন উত্তর দেন যে সবাই হাসতে শুরু করেন। আসলে, এই টুর্নামেন্টের আগে কোহলি তাঁর ক্যারিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছিলেন। কিন্তু এক মাস বিরতির পরে দলে ফিরে আসার পরে, কোহলি গতি পাচ্ছে বলে মনে হচ্ছে।

২০২২ এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম পাকিস্তানের লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে এসেছিলেন কোচ রাহুল দ্রাবিড়। এই সময় তিনি দলের কম্বিনেশন এবং খেলোয়াড়দের ইনজুরি নিয়ে কথা বলেন। তবে তার মাঝেই এক সাংবাদিক রাহুল দ্রাবিড়কে প্রশ্ন করেন যে বিরাট কোহলির সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, তাদের মধ্যে কী কথা হয়েছে? কোচ তখন এমন উত্তর দেন যে সবাই হাসতে শুরু করেন। আসলে,এই টুর্নামেন্টের আগে কোহলি তাঁর ক্যারিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছিলেন। কিন্তু এক মাস বিরতির পরে দলে ফিরে আসার পরে,কোহলি গতি পাচ্ছে বলে মনে হচ্ছে।

সাংবাদিক সম্মেলনে যখন রাহুল দ্রাবিড়কে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাঁর এবং বিরাট কোহলির মধ্যে কী কথোপকথন হয়েছে? ভারতের প্রধান কোচ বলেন, ‘প্রথম কথা হল কোচ এবং খেলোয়াড়দের মধ্যে যাই ঘটুক না কেন,আমি এখানে মিডিয়াতে এসে বলব না, এমন কি কোচও তা করবে না। আমরাও কথা বলি কোথায় খাবার ভালো। তিনি এখানে অনেক ভালো হোটেল জানেন, তাই তিনি আমাকে এই বিষয়ে কিছু পরামর্শও দিয়েছিলেন।’

আরও পড়ুন… IND vs PAK: বিরাট বা রোহিত নয়, ভারতের এই দুই ব্যাটেরকে টার্গেট করছে পাকিস্তান

অন্যদিকে বিরাট কোহলির ফর্ম এবং দলে তাঁর অবদান প্রসঙ্গে দ্রাবিড় বলেন, ‘কোহলিও বিরতির পর ফিরে আসছেন, এটা দেখে ভালো লাগছে যে তিনি নতুন করে খেলছেন। এই সব ম্যাচ খেলার জন্য মুখিয়ে আছেন তিনি।তিনি মাঠে সময় কাটানোর সুযোগ পেয়েছেন এবং আশা করি এখান থেকে তিনি আরও ভালো করবেন। আমাদের জন্য,সে কত রান করলো সেটা বড় কথা নয়। বিশেষ করে বিরাটের সঙ্গে,লোকেরা তাঁর পরিসংখ্যান নিয়ে কিছুটা আচ্ছন্ন হয়ে পড়ে। আমাদের জন্য,এটা সত্যিই তার সম্পর্কে নয়। এটা খেলার বিভিন্ন পর্যায়ে তার অবদানের কথা। টি-টোয়েন্টিতে ছোট একটা ইনিংসও বড় পার্থক্য করতে পারে।’

আরও পড়ুন… IPL 2023-এ কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন চেন্নাই সুপার কিংসের CEO

বিরাট কোহলি গ্রুপ পর্বে পাকিস্তানের বিরুদ্ধে মূল্যবান ৩৫ রানের নক খেলার পর হংকংয়ের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করেছেন। এই বছরের ফেব্রুয়ারির পর আন্তর্জাতিক ক্রিকেটে এটাই ছিল তাঁর প্রথম ৫০ প্লাস স্কোর। কোহলি ধীরে শুরু করলেও ধীরে ধীরে ইনিংসের গতি বাড়াতে দেখা যাচ্ছে। হংকংয়ের বিরুদ্ধে একটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৪৪বলে অপরাজিত ৫৯রান করেন বিরাট। সুপার ফোরে কোহলি পাকিস্তানের বিরুদ্ধে বড় ইনিংস গড়বেন বলে আশা করা হচ্ছে।

বন্ধ করুন