বাংলা নিউজ > ময়দান > যুবরাজের সঙ্গে ৪৫ মিনিট ঠিক কী কথা হয়েছিল? কৌশলী উত্তরে জল্পনা জিইয়ে রাখলেন পন্ত
যুবরাজ সিং-এর ভাইরাল টুইটের প্রতিক্রিয়া দিলেন ঋষভ পন্ত (ছবি-এপি) (AP)

যুবরাজের সঙ্গে ৪৫ মিনিট ঠিক কী কথা হয়েছিল? কৌশলী উত্তরে জল্পনা জিইয়ে রাখলেন পন্ত

  • পন্ত ও হার্দিকের ইনিংসের পরে যুবরাজ সিং টুইটারে লিখেছিলেন, ‘মনে হচ্ছে ৪৫ মিনিটের কথোপকথন বোঝানো কাজে এসেছে। ভালো খেলেছেন ঋষভ পন্ত, এভাবেই হার্দিক পান্ডিয়াকে দেখেও ভালো লেগেছে।’ এরপরে যুবরাজের এই টুইটটি ভাইরাল হয়ে যায়। ঋষভ পন্ত অবশেষে টুইটারে যুবরাজ সিংকে উত্তর দিলেন।

অবশেষ জবাব দিলেন ঋষভ পন্ত। যুবরাজ সিংয়ের সঙ্গে ৪৫ মিনিট ধরে কী কথা হয়েছিল, সে বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন ভারতের তরুণ উইকেটরক্ষক-ব্যটার। যুবরাজ সিং-এর ভাইরাল টুইটের নিজের স্টাইলে জবাব দিলেন পন্ত। আসলে রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের সিরিজ নির্ণায়ক ওয়ানডেতে, ঋষভ পন্ত এবং হার্দিক পান্ডিয়া দারুণ খেলেছিলেন এবং টিম ইন্ডিয়ার জয়ের পিছনে বড় ভূমিকা পালন করেছিলেন। তাদের ইনিংসের ভিত্তিতে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে দখল করে। এদিন আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে নিজের প্রথম সেঞ্চুরি পূর্ণ করেছিলেন পন্ত।

এই ম্যাচে পন্ত ও হার্দিকের ইনিংসের পরে যুবরাজ সিং টুইটারে লিখেছিলেন,‘মনে হচ্ছে ৪৫ মিনিটের কথোপকথন বোঝানো কাজে এসেছে। ভালো খেলেছেন ঋষভ পন্ত, এভাবেই হার্দিক পান্ডিয়াকে দেখেও ভালো লেগেছে।’ এরপরে যুবরাজের এই টুইটটি ভাইরাল হয়ে যায়। ঋষভ পন্ত অবশেষে টুইটারে যুবরাজ সিংকে উত্তর দিলেন।

আরও পড়ুন… বল হাতে জ্বলে উঠলেন হার্দিকের বন্ধু, ১৪ রানে ৪ উইকেট নিয়ে জেতালেন নিউজিল্যান্ডকে

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের সিরিজের সিদ্ধান্তের পরে, পন্ত এবং হার্দিক পান্ডিয়ার প্রশংসায় যুবির টুইটটি খুব ভাইরাল হয়ে ছিল। এর জবাবে নিজের টুইটের ঋষভ পন্ত লিখেছেন, ‘হ্যাঁ,এটার প্রভাব ছিল যুবি পা।’

যুবরাজ সিং-কে জবাব দিলেন ঋষভ পন্ত
যুবরাজ সিং-কে জবাব দিলেন ঋষভ পন্ত

আরও পড়ুন… বল হাতে জ্বলে উঠলেন হার্দিকের বন্ধু, ১৪ রানে ৪ উইকেট নিয়ে জেতালেন নিউজিল্যান্ডকে

অর্থাৎ যুবরাজের সিং-এর সঙ্গে কথাটা যে কাজে এসেছে সেটা স্বীকার করে নিয়েছেন ঋষভ পন্ত। এই ম্যাচে ভারত ২৬০রানের লক্ষ্য তাড়া করতে ৭২রানে চার উইকেট হারিয়েছিল। এর পর পান্ডিয়া ও পন্ত একসঙ্গে ইংলিশ বোলারদের সামনে রুখে দাঁড়ান। পান্ডিয়া ৫৫বলে ৭১রান করে আউট হন,পন্ত ১১৩বলে ১২৫রানে অপরাজিত থেকে টিম ইন্ডিয়ার জয় নিশ্চিত করেন।

বন্ধ করুন