বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের বিশেষত্ব কী ছিল? সেহওয়াগের প্রশ্নের উত্তর খুঁজছেন সবাই

পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের বিশেষত্ব কী ছিল? সেহওয়াগের প্রশ্নের উত্তর খুঁজছেন সবাই

বীরেন্দ্র সেহওয়াগের প্রশ্নের উত্তর খুঁজছেন ভক্তরা (ছবি-গেটি ইমেজ)

বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে প্রশ্ন করেছেন যে এই প্লেয়িং ১১-এ একটা জিনিস কমন, বলুন সেটা কী? কিছু লোক বলেছেন যে কেবল একজন স্পিনার হরভজন সিং। এটি একটি ভুল উত্তর।

সোশ্যাল মিডিয়ায় একটি টুইট শেয়ার করে ভক্তদের কাছে মজার প্রশ্ন করেছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। তিনি ১১ খেলোয়াড়ের নামের একটি ছবি টুইট করেছেন যাতে তিনি এবং রাহুল দ্রাবিড় অপরাজিত রয়েছেন। এই ম্যাচে ডাবল সেঞ্চুরিও করেছিলেন বীরেন্দ্র সেহওয়াগ। আলিয়াঞ্জ সিরিজের প্রথম টেস্টের ছবি শেয়ার করেছেন ভারতের প্রাক্তন ওপেনার। এই ম্যাচে তিনি ডাবল সেঞ্চুরি করার জন্য ম্যাচ সেরার পুরস্কারও পান। যদিও সেহওয়াগ ভক্তদের যে প্রশ্ন করেছেন,তার সঠিক উত্তর দিতে পারেননি বেশিরভাগ মানুষই।

আরও পড়ুন… AUS vs WI: লিয়ঁর ঘূর্ণিতে দিশেহারা ওয়েস্ট ইন্ডিজ, পারথ টেস্টে দাপুটে জয় অস্ট্রেলিয়ার

বীরেন্দ্র সেহওয়াগ এক টুইট বার্তায় প্রশ্ন করেছিলেন যে ১১-এ খেলে সাধারণ কী? বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে প্রশ্ন করেছেন যে এই প্লেয়িং ইলেভেনে একটা জিনিস কমন, বলুন সেটা কী? কিছু লোক বলেছেন যে কেবল একজন স্পিনার হরভজন সিং। এটি একটি ভুল উত্তর। কেউ কেউ বলেছেন যে আপনি এবং রাহুল দ্রাবিড় ডাবল সেঞ্চুরি করেছেন, এটিও একটি ভুল উত্তর ছিল। আসল উত্তরটা একেবারেই অন্য ছিল। যেটি পরে জানিয়েছিলেন বীরেন্দ্র সেহওয়াগ।

আরও পড়ুন… নক-আউটের আগে স্বস্তি ব্রাজিলের সমর্থকদের! বল নিয়ে মাঠে নামলেন নেইমার

১১ জন খেলোয়াড়ের সকলেই টেস্টে সেঞ্চুরি করেছেন। আসলে এই প্লেয়িং একাদশের ১১ জন খেলোয়াড়ই তাদের টেস্ট ক্যারিয়ারে সেঞ্চুরি করেছেন। অনিল কুম্বলে, হরভজন সিং এবং অজিত আগরকর হলেন বোলার যারা টেস্টে একটি করে সেঞ্চুরি করেছেন। সেহওয়াগ যিনি ম্যাচের ছবি শেয়ার করেছেন,এই টেস্টটি ভারতের ২০০৫-০৬ সালের পাকিস্তান সফরের।লাহোরে অনুষ্ঠিত এই টেস্টে,পাকিস্তান টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল এবং সাত উইকেটে ৬৭৯ রানের বিশাল স্কোর করে। পাকিস্তানের হয়ে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন মহম্মদ ইউসুফ,শাহিদ আফ্রিদি,কামরান আকমল ও ইউনিস খান। এর জবাবে বিস্ফোরক ইনিংস খেলেন বীরেন্দ্র সেহওয়াগ। বীরু ২৪৭ বলে ৪৭টি চার এবং একটি ছক্কার সাহায্যে দুর্দান্ত ২৫৪ রান করেন। এই ম্যাচটি ড্র দিয়ে শেষ হয়েছে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.